মিলার বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা!

  

পিএনএস ডেস্ক : পারিবারিক ঝগড়া-ফ্যাসাদে জড়িয়ে জনপ্রিয় পপগায়িকা মিলা ইসলাম সঙ্গীত থেকে দূরে আছেন দীর্ঘদিন ধরে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে তিনি ব্যক্তিগত জীবনের জটিলো কাটিয়ে গানে ফেরার ঘোষণা দিলেও ফের জড়ালেন আইনগত ঝামেলায়।

মিলার বিরুদ্ধে মানহানীর মামলা করেছেন তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি। সাইবার ট্রাইব্যুনাল আদালতে এই মামলা দায়ের করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির অভিযোগে তিনি মামলাটি করেছেন।

জানা যায়, গত ১৬ এপ্রিল মিলা তার ফেসবুক পেজ থেকে সাবেক স্বামী পারভেজ সানজারি ও তার শ্বশুড়বাড়ির লোকজনদের বিরুদ্ধে অভিযোগ এনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। এর পরিপ্রেক্ষিতেই মিলার বিরুদ্ধে মামলা করেন সানজারি।

ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫ (১) ক, ২৫ (৩), ২৯ (১) ও ২৯ (২) ধারায় এ মামলাটি হয়েছে। ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা ইসলাম। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলা করেন। তাদের মধ্যে ডিভোর্স হলেও এখনও থামেনি কাদা ছোড়াছুড়ি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech