মিমকে পেতে খরচ করতে হবে ১২ লাখ টাকা!

  02-06-2019 02:37PM

পিএনএস ডেস্ক : একটা সময় ছিল যখন নায়িকাদের চেয়ে নায়কদের পারিশ্রমিক ছিল দ্বিগুণ-তিনগুণ কিংবা তারও বেশি। কিন্তু এখন সময় পাল্টেছে। কি ঢালিউড কি বলিউড- সবখানেই নায়িকারাও এখন ন্যায্যতার ভিত্তিতে পারিশ্রমিক হাঁকান।

হালে ঢাকাই ছবির সবচেয়ে দামি নায়িকার নাম ছিল মাহিয়া মাহি। এবার তার দখলে থাকা সেই রেকর্ডে ভাগ বসিয়েছিলেন আরেক সেনশেসন বিদ্যা সিনহা মিম। ছাড়পত্র পাওয়ার অপেক্ষায় থাকা ‘সাপলুডু’ ছবিটিতে অভিনয় করে মিম পারিশ্রমিক নিয়েছিলেন ১০ লাখ টাকা।

এবার নিজেই নিজের রেকর্ড ভাঙলেন নায়িকা। নাম চূড়ান্ত না হওয়া নতুন একটি ছবির জন্য ১২ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। ঈদের পর ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

নিজের দাম বাড়ানো প্রসঙ্গে মিম বলেন, ‘ভালো গল্পের ও মানের ছবি না হলে আমি অভিনয় করি না। মানের বিচারে এগিয়ে থাকতে চাই। আর সে কারণে বছরে আমার অভিনীত ছবির সংখ্যাও কম। ফলে পারিশ্রমিক না বাড়িয়ে উপায় নেই।’

এখানে আরেকটি তথ্য দিয়ে রেখেছেন মিম। শুধুমাত্র প্রতিষ্ঠিত পরিচালক, নায়ক ও প্রযোজনা প্রতিষ্ঠানের জন্যই তিনি ১২ লাখ নেবেন। আর ছবির নায়ক, পরিচালক ও প্রযোজক যদি নতুন হন তবে মিমের পারিশ্রমিক বেড়ে হবে ১৫ থেকে ১৭ লাখ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন