এবার পরীমনিকে বিয়ে করতে যাচ্ছেন আলমগীর?

  10-06-2019 07:08PM

পিএনএস ডেস্ক : পরীমনিকে বিয়ে করছেন চিত্রনায়ক আলমগীর? বেশ গুণী একজন অভিনেতা তিনি। অভিনয়ের সুবাদে সাতবার শ্রেষ্ঠ অভিনেতা ও দু’বার শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনের সুযোগ হয়েছে তার।

নিশ্চয় অবাক হচ্ছেন? হওয়ারই কথা! কারণ আখি আলমগীর বড় হয়েছেন। হয়ত পরীমনির চেয়েও বয়সে বড় হবেন তিনি! তাহলে পরীকে কেন বিয়ে করছেন আলমগীর? ঘটনা হলো, রেলমন্ত্রী মুজিবুল হক ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে বিয়ে করেন। বিয়ের পরপরই ধারা মাল্টিমিডিয়ার কর্ণধার আবুল হোসেন মজুমদার ঘোষণা দিয়েছিলেন ‘মন্ত্রীর বিয়ে’ নামে তিনি একটি সিনেমা নির্মাণ করবেন।

তিনি রেলমন্ত্রীর খুব কাছের মানুষ হিসেবেই পরিচিত। তাই তার পক্ষ থেকে ঘোষণা আসে ‘মন্ত্রীর বিয়ে’ শিরোনামে চলচ্চিত্রটি প্রযোজনার। এটি পরিচালনা করবেন জি. সরকার। সেই ছবিতে মন্ত্রীর চরিত্রে অভিনয়ের জন্য প্রযোজকের প্রথম পছন্দ চিত্রনায়ক আলমগীর ও তার বউয়ের চরিত্রে পরিমনিকে। সে সুবাদে মেয়ের বয়সী এই নায়িকাকে বিয়ে করতে হচ্ছে নায়ক আলমগীরের।

মূলত পর্দায় দেখা যাবে এমন চরিত্র। এদিকে গেলো বছরের ডিসেম্বরে মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা আর হয়নি। তবে আগামী বছরের শুরুর দিকে শুটিং শুরু করার ইচ্ছে আছে বলে জানালেন প্রযোজক আবুল হোসেন মজুমদার।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন