টুইটার অ্যাকাউন্ট হ্যাক, অমিতাভের জায়গায় ইমরান খানের ছবি!

  


পিএনএস ডেস্ক: টুইটার অ্যাকাউন্ট বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের, অথচ তাতে ইমরান খানের ছবি পোস্ট করা আর লেখা ‘লাভ পাকিস্তান’। বুঝতে কিছু বাকি থাকে? মাইক্রোব্লগিং সাইট টুইটারে দারুণ সক্রিয় অমিতাভ বচ্চন। তাঁর টুইটার অ্যাকাউন্টের ওপর নজর পড়েছে হ্যাকার গ্রুপের। গতকাল সোমবার রাতে তাঁর অ্যাকাউন্ট হাতিয়ে নেয় পাকিস্তানপন্থী তুরস্কের হ্যাকার গ্রুপ আইলদিজ টিম। সেখান থেকে একাধিক টুইটও করা হয়। এর মধ্যে ভারতবিরোধী পোস্ট ছিল। গতকাল রাত সাড়ে ১২টার দিকে অবশ্য ওই অ্যাকাউন্ট উদ্ধার করা গেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, মেগাস্টারের টুইটার হ্যাক করে গোটা বিশ্ব, বিশেষ করে আইসল্যান্ডকে সাইবার হামলার হুমকি দিয়েছে ওই গোষ্ঠী। একটি পোস্টে বলা হয়, ‘সারা বিশ্বের প্রতি গুরুত্বপূর্ণ ঘোষণা! তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ড প্রজাতন্ত্রের দায়িত্বজ্ঞানহীন আচরণের আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা মৃদুভাষী হলেও বড় লাঠি নিয়ে চলি। এই কারণে বড়সড় সাইবার হামলা সম্পর্কে আপনাদের জানাচ্ছি। আইলদিজ টিম টার্কিশ সাইবার আর্মির একটি দল।’

আরেকটি পোস্টে বলা হয়, ‘এই যুগেও পবিত্র রমজান মাসে অনশনরত মুসলিমদের ওপর নির্দয়ভাবে আঘাত হানছে ভারত।’

ঘটনার পরেই মুম্বাই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ দায়ের করেন অমিতাভ বচ্চন। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সাইবার ইউনিট ও মহারাষ্ট্র সাইবার কেন্দ্রে ঘটনাটি জানানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

টুইটারে ৩ কোটি ৭৪ লাখের মতো অনুসারী রয়েছে অমিতাভ বচ্চনের।


পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech