অবশেষে পরীর যে কথা সত্যি হলো!

  18-06-2019 02:08PM

পিএনএস ডেস্ক : প্রথমবার ‘বিশ্বসুন্দরী’ নামের ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছেন পরীমনি ও সিয়াম আহমেদ। ছবিটি নির্মাণ করবেন জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত এই ছবিটির শুটিং মঙ্গলবার থেকে ফরিদপুরে শুরু হয়েছে।

এই ছবির শুটিং শুরুর আগে সিয়াম সম্পর্কে পরী তার ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন, ২০১৫ তে একটা টিভি অনুষ্ঠানে আমাদের প্রথম আলাপ। আমি ছিলাম গেস্ট, সিয়াম হোস্ট। অনুষ্ঠানের বিষয়বস্তু ছিলো “মহুয়া সুন্দরী”। রিলিজের প্রমোশনটা বেশ জমিয়ে হয়েছিলো সেদিন। শো শেষে আমরা সেটের সবাই মিলে ছবি, সেলফি তুলতে তুলতেই সিয়ামকে বলছিলাম, তুমি সিনেমার হিরো হয়ে যাও। হিরো হিরো ভাব-ভঙ্গি করো কিন্তু তুমি। উপস্থিত সবার সঙ্গে উনিও একদম হো হো হেসে উড়িয়ে দিলো ব্যাপারটা। আহা সে যে এখন বাংলার হার্টথ্রব হিরো। তো কি দাঁড়ালো এবার! ফললো তো আমার কথা!

পরী তার স্ট্যাটাসে আরো লিখেন, হি হি, একটু জ্যোতিষ জ্যোতিষ ভাব নিলাম আর কি। ঘটনাটা কিন্তু মজার ‘মহুয়া সুন্দরী’ থেকে ‘বিশ্বসুন্দরী’ আর হিরোটা এবার তুমিই সিয়াম আহমেদ। ঘটনা আরো একটা আছে, এই দুই সুন্দরী ছবির ডিরেক্টর দুজনই মহিলা।

গত ৩ এপ্রিল রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবির ঘোষণা দেন নির্মাতা চয়নিকা চৌধুরী। এবারই প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় এই নির্মাতা। ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরী-সিয়ামের পাশাপাশি আরো আছেন বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, মুনীরা মিঠু, আনন্দ খালেদসহ অনেকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন