হোয়াইট ওয়েডিংয়ের ছবি নুসরাতের

  21-06-2019 03:11PM


পিএনএস ডেস্ক: তুরষ্কে বিয়ে সারলেন নুসরাতে জাহান ও নিখিল জৈন। সমুদ্রের ধারে সেই বিলাসবহুল বিয়ের প্রথম ছবি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। যেখানে নুসরতের পরণে দেখা যাচ্ছে লাল লেহেঙ্গা। নিখিল পরেছেন ক্রিম কালারের শেরওয়ানি। গলায় গোলাপের মালা। যেন রূপকথার জোড়ি নুসরাত-নিখিল। এবার আরও একটি ছবি সামনে আসল। বৃহস্পতিবার ২০ জুন ছিল হোয়াইট ওয়েডিং। ঠিক যেভাবে ক্রিশ্চান মতে বিয়ে হয়, তেমনটাই হল নুসরাত-নিখিলের বিয়ে।

আর সেই ছবি প্রকাশ্যে আসল। যেখানে নুসরাতকে একেবারে পরীর মতো দেখতে লাগছে। পরণে সাদা গাউন আর নিখিলের পরণে ব্ল্যাক স্যুট। হোয়াইট ওয়েডিং শেষে সাদা ফুলের তোরণের মধ্যে দাঁড়িয়ে দুজন ফটোও তুলেছেন তারা। আর পিছনে নীল দিগন্ত বিস্তৃত জলরাশি যে ছবিটিকে আরও মধুময় করে তুলেছে গোটা পরিবেশকে।

আগেই শোনা গিয়েছিল বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা লাল লেহেঙ্গা পরবেন নুসরাত। বিয়ের ছবি সেই লেহেঙ্গাতেই দেখা যাচ্ছে তাকে। তবে তার বিয়ের আরও ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে অভিনেত্রীর ভক্তকুল। তুরষ্কের বোদরুমের এক বিলাসবহুল রিসর্টে বিয়ে হল তাদের।

বিয়ে হয়েছে বর এবং কনে–দুই পক্ষের প্রথা মেনেই। টলিউড থেকে উপস্থিত ছিলেন সতীর্থ তথা প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী। কলকাতায় ফিরে আইনি মতে বিয়ে সারবেন দম্পতি। টলিউডের বন্ধুদের জন্য কলকাতার আইটিসি রয়েল বেঙ্গলে ৪ জুলাই রিসেপশন পার্টি হবে। বোদরুমে উপস্থিত ছিলেন নিখিল-নুসরতের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন