ধন্যবাদ দিয়ে গালি দিলেন পরীমনি!

  29-06-2019 08:29PM

পিএনএস ডেস্ক :ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সিনেমার মুক্তির আগে একসাথে ২৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি। বর্তমানে পরী ‘বিশ্বসুন্দরী’ সিনেমার শুটিং করছেন। এ ছবিতে তার বিপরীতে আছেন সিয়াম আহমেদ।

শুটিং সেটে থেকে বেশকিছু স্টিল ছবি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সে ছবিগুলোতে পরীকে হাস্যজ্জোল দেখা গেছে। কিন্তু শনিবার (২৯ জুন) সন্ধায় পরীমনি একটি স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে তিনি লিখেন, ধন্যবাদ জানোয়ারের বাচ্চা। অকৃতজ্ঞ। বিষয়টি অনেকে অপ্রীতিকর মনে করছেন।

কাকে উদ্দেশ্য করে এমন স্ট্যাটস দিলেন পরী। সেবিষয়ে কোনো স্পষ্ট কথা বলেননি তিনি। অনেকে তার স্ট্যাটাসের নিচে কমেন্ট করেছেন। এর প্রতি উত্তরে পরী বলেন ভন্ডামি মার্কা কমেন্টস। এধরণের বেশকিছু কমেন্টস করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা।

তবে চলচ্চিত্রের সংশ্লিষ্ট অনেকেই বলছেন, পরীমনির এমন স্ট্যাটাস হয়তো তার সাবেক প্রেমিক তামিমকে ঘিরেই। সম্পর্ক তো সেটাই শেষ যার কারণে এমন স্ট্যাটাস দিয়েছেন পরী!

প্রায় দুই বছর ধরে সম্পর্ক ছিল চিত্রনায়িকা পরীমনি আর বিনোদন সাংবাদিক তামিম হাসানের। এছাড়া গত ১৪ এপ্রিল পারিবারিকভাবে জাঁকজমকপূর্ণ বাগদানও সেরেছেন তারা। এবার সেই সম্পর্কেই ধরল চির। ভাঙল বাগদানও। তাদের দুজনের ঘনিষ্ঠজনেরা বলছেন, প্রায় দেড় মাস হলো তাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। এখন দুজনের দুটি পথ।

সাংবাদিক তামিমের প্রেম নিয়ে খোলামেলাই ছিলেন পরী। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সবখানেই ছিলে এই জুটির অবাধ চলাফেরা। কিন্তু সেই প্রেমই হয়ত আর টিকলো না।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন