২০০ কোটি পার করল ‘কবির সিং’

  06-07-2019 11:36AM

পিএনএস ডেস্ক : মাত্র ১৩ দিন হয়েছে মুক্তি পেয়েছে শাহিদ কাপুর অভিনীত ছবি ‘কবির সিং’। আর এর মধ্যেই বক্স অফিসে সব থেকে সফল সিনেমার মুকুট পেল সিনেমাটি। দুই সপ্তাহ পার হওয়ার আগেই ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলল শাহিদ কাপুর-কিয়ারা আদভানি অভিনীত এই প্রেমকাহিনী।
কবীর সিং-এর শেষ কয়েক দিনের বক্স অফিস রিপোর্ট দেখেই এটির ২০০ কোটি ক্লাবে প্রবেশের পূর্বাভাস পাওয়া গিয়েছিল। প্রথম সপ্তাহেই বক্স অফিসে ভাল সাড়া পেয়েছিল ছবিটি। দ্বিতীয় সপ্তাহ জুড়েও রমরমিয়ে ব্যবসা করেছে কবির সিং। অবশ্য সিনেমাটি বড় পর্দায় আসার আগেই ফিল্মের একাধিক গান ও ট্রেলার ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তখনই সিনেমাটি বক্স অফিসে সফল হওয়ার একটি আঁচ পাওয়া গিয়েছিল।

বক্স অফিসে ভাল ব্যবসা করলেও সিনেমাটির প্লট ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। সিনেমাটিতে নারীদের বিরুদ্ধে খারাপ আচরণ প্রোমোট করা হচ্ছে বলে অভিযোগ আনেন একাধিক ফিল্ম সমালোচক। প্রেমিকাকে চড় মারা, মারপিট করা, মাদকের ব্যবহার, মদ্যপান, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপনের মতো দৃশ্যগুলি অল্পবয়সীদের মধ্যে খারাপ প্রভাব ফেলতে পারে বলে মনে করছেন অনেকে।

তবে, বিতর্ক যতই থাকুক তা নিয়ে বেশি মাথা ঘামাতে নারাজ দর্শকরা। বিশেষজ্ঞদের মতে, সিনেমার বেশ কিছু অংশের সঙ্গে বাস্তবের মিল থাকায় দর্শকদের কাছে আরো গ্রহণযোগ্য হয়েছে কবির সিং।

সিনেমার সাফল্য নিয়ে খুশি শাহিদ-কিয়ারাও। একশো কোটি ক্লাবে প্রবেশের পরেই মা-বাবার সঙ্গে কেক কেটে সেলিব্রেট করেন কিয়ারা।কবির সিং-এর চরিত্রের জন্য বিশেষ ডায়েট ও শারীরিক কসরত করে ওজন কমিয়েছিলেন শাহিদ কাপুর। ফিল্মটি দর্শকদের মনে ধরায় খুশি তিনি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন