আগুনে পুড়ে মৃত্যু থেকে বাঁচলেন পপি!

  06-07-2019 05:23PM

পিএনএস ডেস্ক : দীর্ঘদিন ধরে চলচ্চিত্রের সাথে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী পপি। নানান ধরণের ঝুঁকিপূর্ণ শুটিং তিনি করেছেন। কিন্তু সম্প্রতি যেই দুর্ঘটনার শিকার পপি হয়েছেন, তিনি তার সম্পূর্ণ চলচ্চিত্র ক্যারিয়ারে এমন পরিস্থিতিতে পড়েননি। ভয়াবহ শারীরিক ক্ষতি থেকে তিনি রেহাই পেয়েছেন।

দুর্ঘটনা ঘটে ‘ক্যান্ডেল লাইট’ টেলিছবির শুটিং সেটে। বর্তমানে নিজের বাসায় বিশ্রাম নিচ্ছেন এই অভিনেত্রী। সাংবাদিকদের পপি বলেন, “শুটিংয়ের প্রয়োজনে প্রচুর ক্যান্ডেল লাইট জ্বালানো হয়েছিল। ঘর, সিঁড়ি সবখানে ক্যান্ডেল লাইট। শট দেওয়ার জন্য আমি সিঁড়ি দিয়ে নিচে নামছি, হঠাৎ দেখি আশপাশে চিৎকার। পেছনে চেয়ে দেখি আমার জামায় আগুন লেগে গেছে। প্রচনণ্ড ভয় পেয়ে যাই আমি। ইউনিটের সবাই মিলে আমার কাপড়ে লেগে যাওয়া আগুন নেভায়। এ সময় ‘ক্যান্ডেল লাইট’ টেলিছবির পরিচালক শাহীন ভাইয়ের হাত পুড়ে যায়।”

পপি আরো বলেন, ‘আমি অনেক বেশি ভয় পেয়েছিলাম। অল্পের জন্য রক্ষা পেয়েছি, আমি মনে করেছিলাম আজ আগ্নিকাণ্ডে পুড়েই মারা যাব। এত দিন ধরে কাজ করছি, কিন্তু এমন ঘটনা আগে কখনো ঘটেনি। আমার পায়ে আগুনের আচ লাগলেও আমার শরীর পুড়েনি। তবে ভয় থেকে সেদিনই আমার জ্বর চলে আসে। বর্তমানে আমি বাসায় বিশ্রাম নিচ্ছি।’

‘ক্যান্ডেল লাইট’ শিরোনামের টেলিছবিটি নির্মাণ করছেন পরিচালক শাহীন। পপির সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক আমিন খান।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন