‘ইংল্যান্ডে হানিমুন কাপ খেলতে গিয়েছিল ভারত?’

  11-07-2019 03:00PM

পিএনএস ডেস্ক :সেমিফাইনালে মাত্র ২৪০ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে ভারতের ক্রিকেট বিশ্বকাপ অভিযান শেষ। শুরুতেই পাঁচ রানের মধ্যে ভারতের টপ অর্ডার ব্যাটসম্যানরা ফিরে যান, এরপর আর কেউ সামলাতে পারেনি দলের ভার। ফলে ক্রিকেটপ্রেমী ভারতে চলছে তীব্র আলোচনা-সমালোচনা।

সেমি থেকে ছিটকে পড়ায় হতাশ ভারতীয় ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিত্ব ও সমর্থকরা। মন ভাঙায় বুক চাপড়াচ্ছেন তারা। এর সঙ্গে চলছে তীব্র আলোচনা-সমালোচনাও। আর সেই তর্কে যোগ দেবেন না ‘বিতর্কের রানি’ রাখি সায়ন্ত, তা কি হয়?

তার প্রশ্ন, ভারতীয় ক্রিকেটাররা কি ইংল্যান্ডে বিশ্বকাপ খেলতে গিয়েছিলেন, না কি ‘হানিমুন কাপ’ খেলতে গিয়েছিলেন? রাখির ভিডিও-বার্তা অন্তর্জালে ভাইরাল হয়েছে।

ইংল্যান্ডে শুধু ক্রিকেটাররাই যাননি, নিজেদের স্বামীকে মানসিকভাবে চাঙা রাখতে গ্যালারিতে হাজির হয়েছিলেন তাদের স্ত্রীরা। ম্যাচ না-থাকা দিনগুলোতে স্বামীসঙ্গে ঘুরেও বেরিয়েছেন তারা। আর তাতেই চটেছেন অভিনেত্রী রাখি সায়ন্ত।

ভিডিও-বার্তায় তিনি বললেন, ‘রোহিত শর্মার স্ত্রী গিয়েছে, বিরাট কোহলির স্ত্রী গিয়েছে, আরো অনেকের স্ত্রী গিয়েছে সেখানে। এ তো ওয়ার্ল্ড কাপ না, মনে হচ্ছে তারা হানিমুন কাপ খেলতে গিয়েছে।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন