মেয়েকে হত্যা করে অভিনেত্রীর আত্মহত্যা!

  

পিএনএস ডেস্ক : মেয়েকে খুন করে নিজের গলায় ফাঁস দিলেন ভারতের এক টেলিভিশন অভিনেত্রী। শুক্রবার সকালে ভারতের মুম্বাইয়ের থানের কালওয়াতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। প্রচণ্ড মানসিক অবসাদ থেকেই অভিনেত্রী আত্মঘাতী হয়েছেন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, ৪০ বছর বয়সী অভিনেত্রী প্রজ্ঞা প্রশান্ত পারকার ও তার মেয়ে শ্রুতি থানের কালওয়া এলাকার গৌরী-সুমন সোসাইটিতে বাস করতেন। মারাঠি টেলিভিশন অভিনেত্রী প্রজ্ঞা দীর্ঘদিন ধরে কাজ পাচ্ছিলেন না। ভীষণ আর্থিক সংকটে দিন কাটছিল এ অভিনেত্রীর। এ সংকটই তাকে ঠেলে দেয় মানসিক অবসাদের দিকে। ফলে তিনি সিদ্ধান্ত নেন আত্মঘাতী হওয়ার। গলায় ফাঁস নেওয়ার আগে নিজের মেয়েকে গলা টিপে হত্যা করেন প্রজ্ঞা।

প্রজ্ঞার মৃতদেহের পাশ থেকে তার লেখা সুইসাইড নোটে মেয়েকে গলা টিপে হত্যার কথা স্বীকার করে নিয়েছেন। ওই সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ঘটনার সময় প্রজ্ঞার স্বামী বাইরে ছিলেন। সকাল সাড়ে ৯টায় জিম থেকে ফিরে এসে তিনি স্ত্রী ও মেয়ের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে ফোন করে জানান।

শ্রুতির দেহ তখন খাটের ওপর পড়ে ছিল। প্রজ্ঞার স্বামী তাড়াতাড়ি দুজনকে হাসপাতালে নিয়ে যান। তবে শেষরক্ষা হয়নি। মা-মেয়েকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech