লাখ টাকা বাকি দোকানে, কবে পরিশোধ করবেন মোশাররফ

  



পিএনএস ডেস্ক: একটা বদ অভ্যাসে পরিণত হয়েছে মোশাররফ করিমের। যেখানে সেখানে বাকি চেয়ে খান । বাকি না খেলে তার ভালো লাগে না। এমন করতে করতে লাখ লাখ টাকা বাকি হয়েছে দোকানে। সেই টাকা কবে পরিশোধ করবেন তিনি? বরং আরো বাকি খেয়েই চলেছেন।

সম্প্রতি এমনই একটি চরিত্রে অভিনয় করেছেন বাংলা নাটকের ডায়নামিক অভিনেতা মোশাররফ করিম। নাটকের নাম ‘সেই রকম বাকি খোর’। এখানে ইসহাক চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আশরাফুল চন্চলের রচনায় এ নাটকটি পরিচালনা করেছেন মারুফ মিঠু। আজ ঈদের ৩য় দিন রাত ১১টা ৪৫ মিনিটে নাটকটি বাংলাভিশনে প্রচার হবে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, ঈশানা, খায়রুল আলম টিপু প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে ইসাহাক যত্রতত্র বাকি খায়। বিভিন্ন এবং অভিনব সব পন্থায়। বাকী খাওয়াটা তাঁর বদ-অভ্যাসে পরিনত হয়েছে। বাকী না খেলে তাঁর ভালো লাগে না। আর তাই পকেটে টাকা না থাকলেও সে বাকী খায়, থাকলেও সে বাকী খায়।

তবে বাকি খাওয়ার একটা ঝামেলাও আছে। যেহেতু বাকি খেতে নগদ টাকা লাগে না, ফলে খরচটা একটু বেশিই হয়। এই ঝামেলায় পড়ে ইসাহাক লাখ লাখ টাকা বাকি খেয়েছে। পাওনাদারদেরও দেয়ালে পিঠ ঠেকে গেছে।

তারা ইসাহাককে হন্যে হয়ে খুঁজছে। পালিয়ে বেড়াচ্ছে সে। এই বিপুল অংকের টাকা ইসাহাক শোধ করবে কীভাবে? জানা যাবে সেই রকম বাকি খোর নাটকের শেষে।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech