বিয়ে করলেন আলিয়া?

  02-09-2019 04:00PM

পিএনএস ডেস্ক : পরনে লাল লেহেঙ্গা, গলায় ভারি গয়না, মাথায় ওড়না, কপালে টিকলি আর হাতে কালিরাস। একেবারে নববধূর সাজেই বিয়ের মঞ্চের দিকে এগিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সেইসঙ্গে মুখে একরাশ হাসি। গতকাল রোববার বিয়ের সাজে নিজের এমন ছবিই ইন্সটাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

এর পরই প্রশ্ন উঠেছে, তবে কি আচমকাই বিয়েটা সেরে ফেললেন ‌‘কলঙ্ক’ অভিনেত্রী? আসলে এমনটা ভাবার কোনো কারণ নেই। আলিয়ার এই সাজ ফ্যাশান ব্র্যান্ড ‘মোহে’র বিজ্ঞাপনের জন্যই।

জিনিউজসহ ভারতের শীর্ষস্থানীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, ফ্যাশান ব্র্যান্ড ‘মোহে’র বিজ্ঞাপনের জন্য ফটোশুট করেছেন আলিয়া। পরে সেই ফটোশুটের কিছু ছবি দিয়েছেন নিজের ইনস্টাগ্রামে।

ছবি পোস্ট করে বিয়ের ঠিক মুহূর্তে মেয়েদের মনের মধ্যে কী কী কথা আসে সেকথাই শোনা গেছে আলিয়ার গলায়। যাকে বলে কিনা ‘দুলহনওয়ালিফিলিংস’। ইতিমধ্যেই তার বিয়ের সেই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, আলিয়া আপাতত ব্যস্ত রণবীর কাপুরের সঙ্গে তার প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে। তবে রণবীরের সঙ্গে বাস্তবেও আলিয়া খুব শিগগিরই বিয়েটা সেরে ফেলতে চান বলেই বিটাউনে খবর।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন