শাকিব খানকে নিয়ে যে গোপনীয়তা ভাঙলেন কনা!

  04-09-2019 01:03AM

পিএনএস ডেস্ক: কদিন আগেই বিয়ে করেছেন কণ্ঠশিল্প দিলশাদ নাহার কনা। বরের নাম গোলাম মো. ইফতেখার। বন্ধু মহলে তিনি গহীন নামেই অপরিচিত।এবার বিয়ে করেই ঢালিউড অভিনেতা নাম্বার ওয়ান শাকিব খানকে নিয়ে গোপনীয়তা ভাঙলেন কণ্ঠশিল্পী কনা। জানালেন তার চোখে শাকিবের রোমান্টিক লুক।

থ্যাইল্যান্ডে শাহেনশাহ ছবির দুটি গানের শুটিংয়ে কাজ করছেন শাকিব খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ‘ও প্রিয়া’ শিরোনামে একটি গান ইতোমধ্যে ইউটিউবে মুক্তি পেয়েছে।

গত জানুয়ারিতে ছবিটির টিজার প্রকাশিত হওয়ার পর ছবিটি নিয়ে দর্শকদের কৌতুহল বাড়তে থাকে। টিজারের শেষ দিকে শাকিব বলেন, ‘হ্যালো এভরিওয়ান, ওয়েলকাম টু ডেথ ওয়ার্ল্ড অব শাহেনশাহ।’

এবার ‘ও প্রিয় ‘ গানটি মুক্তি পাওয়ার পর রোমান্টিক শাকিবকে দেখলেন কনা। ভারতের অশোক সিং-এর গাওয়া এই গানে শাকিব ও নুসরাত ফারিয়া ভক্তদের মাঝে উন্মাদনা ছড়িয়ে দিয়েছেন।

এ ব্যাপারে কনা বলেন, ‘শাকিব ও নুসরাত জুটির খুব সুন্দর একটা রোমান্টিক গান শাহেনশাহ সিনেমা থেকে দেখলাম। গানটা শুনতে খুব ভালো হয়েছে এবং আমি জানিনা সবার কাছে লাগবে কিনা। শাকিব খানের এত রোমান্টিক ফেইস আমি আগে কোনও গানে দেখিনি। নুসরাত ফারিয়া লুকঅস বিউটিফুল অ্যাজ অলওয়েজ।’

শাহেনশাহ ছবিতে আরও অভিনয় করেছেন রোদেলা জান্নাত, উজ্জ্বল, মিশা সওদাগর, আহমেদ শরীফ ও ডন প্রমুখ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন