সালমান শাহ জন্মোৎসব উদ্বোধন করবেন শাকিব খান

  

পিএনএস ডেস্ক : বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ'র ৪৮তম জন্মদিন ১৯ সেপ্টেম্বর। নন্দিত নায়কের জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী 'সালমান শাহ জন্মোৎসব-২০১৯' শুরু হচ্ছে ২০ সেপ্টেম্বর থেকে। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো উৎসব চলবে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে। আয়োজনটি উদ্বোধন করবেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান।

ঢুলি কমিউনিকেশন আয়োজনে উৎসবটি ১৯ সেপ্টেম্বর আয়োজনটি উদ্বোধন অনুষ্ঠানে সকাল ১১ টায় উপস্থিত হবেন শাকিব খান। বিষয়টি শাকিব খান নিজেই নিশ্চিত করেছেন।

শাকিব খান বলেন, সালমান শাহ আমাদের অমর নায়ক। মৃত্যুর এত বছর পরও তিনি মানুষের কাছে সমানভাবে জনপ্রিয়। তার জন্মোৎসবের আয়োজন উদ্বোধন করতে সংশ্লিষ্টরা আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। এটি খুব ভালো উদ্যোগ। প্রিয় নায়কের উদ্বোধনে আমি থাকছি।’

উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ও সৌন্দর্য্যবীদ ফারজানা মুন্নী, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ প্রমুখ।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech