যে কারণে ইমরানকে ছেড়ে গেলেন স্ত্রী!

  29-09-2019 07:28PM

পিএনএস ডেস্ক : বলিউড সুপারস্টার আমির খানের ভাগ্নে নায়ক ইমরান খানের ঘরে ভাঙনের সুর। নায়ককে ছেড়ে চলে গেছেন তার স্ত্রী অবন্তিকা। সম্পর্কের টানাপোড়েন নিয়ে এ দম্পতি চুপ থাকলেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অবন্তিকার মা বন্দনা মালিক। স্বামীকে ছেড়ে চলে আসার কারণ জানিয়েছেন অবন্তিকার মা।

২০১১ সালে ১০ বছরের প্রেমের পর ইমরান বিয়ে করেছিলেন অবন্তিকা মালিককে। ইমারা নামের একটা কন্যাসন্তানও আছে তাদের। ইমরান খান সর্বশেষ ২০১৫ সালে কঙ্গনা রনৌতের সঙ্গে ‘কাট্টি বাট্টি’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি ফ্লপ হয়েছিল। সিনেমা ফ্লপ হওয়ার পর আর উঠে দাঁড়াতে পারেননি ইমরান।

শোনা যাচ্ছে, ইমরানের আয় না থাকায়, অবন্তিকার পরিবারই তাদের সংসার চালাচ্ছিল। টাকার অভাবে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন অশান্তি বাড়তে থাকে। স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার প্রভাব পড়ছিল তাদের মেয়ে ইমারার ওপর। তাই মেয়েকে নিয়ে ইমরানের কাছ থেকে চলে আসেন অবন্তিকা। এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি গণমাধ্যম।

ইমরান অভিনীত আই হেট লাভ স্টোরিজ (২০১০), দিল্লি বেলি (২০১১), মেরি ব্রাদার কি দুলহান (২০১১) ইত্যাদি সিনেমা মোটামুটি ব্যবসা সফল হয়েছিল। তবে এর আগের দু’টো সিনেমা লাক ও কিডন্যাপ ব্যবসা করতে পারেনি। ঝুটা হি সাহি, ব্রেক কে বাদও ব্যর্থ হয়। ২০১২ ও ২০১৩ সালে এক ম্যায় হু অর এক তু, মাত্রু কি বিজলি কা মান্ডোলা, বোম্বে টকিজ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা, গোরি তেরে পেয়ার মে মুক্তি পায়। এ ছবিগুলোও ভালো ব্যবসা করেনি।

গত ৪ বছর অভিনয় করেননি ইমরান। সিনেমার অভিনয় থেকে সরে এসে পরিচালনায় নামতে চেয়েছিলেন কিন্তু সেখানেও সুবিধা করতে পারেননি। টুকটাক নাটকে অভিনয় করছিলেন। সব মিলিয়ে টানাপোড়েন লেগেই ছিল সংসারে। যার শেষ ফলাফল বিচ্ছেদ!

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন