সালমানের বাড়ির সামনে বিক্ষোভ

  13-10-2019 10:23PM

পিএনএস ডেস্ক : ‘বিগ বস-১৩’ বন্ধ করার দাবিতে বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির সামনে বিক্ষোভ করছে বিপুলসংখ্যক মানুষ। তারা সবাই উগ্র হিন্দুত্ববাদী সংগঠন কর্ণি সেনার সদস্য। তাদের সামাল দিতে সালমান খানের বাড়ির সামনে নিরাপত্তা জোরদার করেছে মুম্বাই পুলিশ। এরইমধ্যে ২০ বিক্ষোভকারীকে আটকও করেছে তারা।

গত শুক্রবার থেকে সালমান খান উপস্থাপিত রিয়েলিটি শো ‘বিগ বস’ এর নতুন মৌসুম অর্থাৎ ‘বিগ বস-১৩’ বন্ধ করার দাবিতে বিক্ষোভ শুরু করে কর্ণি সেনারা। ‘বিগ বস’ এর এবারের মৌসুম শুরু হতে না হতেই বিতর্ক শুরু হয়। এবারের ‘বিগ বস’র থিম ‘বেড ফ্রেন্ডস ফরএভার’কে ভালো চোখে দেখেননি অনেকেই। সালমান খানের বাড়ির সামনে যারা বিক্ষোভ করছেন তাদের দাবি-এই রিয়েলিটি শো’র মাধ্যমে সমাজে অপসংস্কৃতি ছড়ানো হচ্ছে।

তারা ‘বেড ফ্রেন্ডস ফরএভার’ কনসেপ্ট নিয়ে প্রশ্ন তোলেন, কেননা এই নতুন নিয়মে ‘বিগ বস’ এর বাড়িতে থাকাকালীন পুরুষ ও নারী প্রতিযোগীদের প্রত্যেককে তাদের বিছানা ভাগ করতে হবে। মুম্বই পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘সালমানের বাড়ির সামনে কিছু মানুষ বিক্ষোভ করছিলেন। নিরাপত্তার খাতিরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আগেই সেই বিক্ষোভকারীদের আটক করা হয়েছে।

সেইসঙ্গে সালমানের নিরাপত্তাও বাড়ানো হয়েছে। প্রায় ৩০ জন পুলিশকর্মী মোতায়েন করা হয়েছে।’ এর আগে অশ্লীলতার অভিযোগ এনে বিগ বস-১৩ শো নিষিদ্ধ করার দাবি তুলেছেন গাজিয়াবাদের বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুজ্জর। এ বিষয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভডেকরকে চিঠিও লিখেছেন গাজিয়াবাদের ওই বিধায়ক।

তার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই শো এর নির্মাতাদের কাছ থেকে রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। গত ২৯ সেপ্টেম্বর কালারস টিভিতে শুরু হয়েছে ‘বিগ বস’ রিয়েলিটি শোর ১৩তম সিজন। ওই অনুষ্ঠানের অন্যতম অংশ ‘বেড ফ্রেন্ড ফরএভার’। এই অংশকেই ‘আপত্তিকর’ ও ‘অশ্লীল’ অভিহিত করে অভিযোগ করা হচ্ছে।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন