বন্ধুকে জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছেন সাবিলা নূর

  14-10-2019 08:12PM

পিএনএস ডেস্ক : ছোটপর্দার পরিচিত মুখ সাবিলা নূর। বেশ কয়েক দিন ধরেই শুনা যাচ্ছিল এই অভিনেত্রীর বিয়ের গুঞ্জন। সেই গুঞ্জনই এবার সত্যি হতে চলল। সোমবার গণমাধ্যমে নিজেই জানালেন বিয়ের খবর।

জানা গেছে, সাবিলার হবু বর নেহাল সুনন্দ। তিনি পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। চাঁদপুরের ছেলে নেহাল বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্বে আছেন। দুই ভাইবোনের মধ্যে ছোট নেহাল।

অন্যদিকে সাবিলা চট্টগ্রামের মেয়ে। তার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম। দুই বোন আর এক ভাইয়ের মধ্যে সবার ছোট সাবিলা। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় হয় তার। এরপর বন্ধুত্ব, তারপর প্রেম। সবশেষ এই সম্পর্ক গড়াচ্ছে বিয়েতে।

সাবিলা বলেন, মাস তিনেক আগে আমাদের দুই পরিবার বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা বলেছে। তারা সিদ্ধান্ত নিয়েছে ২৪ অক্টোবর হলুদ আর ২৫ অক্টোবর ঢাকায় বিয়ের অনুষ্ঠান করার। ২৭ অক্টোবর হবে বউভাত।

নেহালের বিষয়ে অভিনেত্রী বলেন, নেহাল মূলত আমার খুব ভালো বন্ধু। সে আমার কঠিন সময়েও পাশে ছিল। তাকেই জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছি। খুব ভালো লাগছে। ভক্তদের কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন