শাহিদেকে চিনতে পারতো না কন্যা, কাছে গেলে তাড়িয়ে দিতো!

  23-10-2019 06:54PM

পিএনএস ডেস্ক : ২০০৩ সালে বলিউডে চকোলেট বয় অবতারে আসেন শাহিদ কাপুর। কিন্তু ক্যারিয়ারের প্রতিটি ধাপে নিজেকে ভেঙেচূড়ে আলাদা আলাদা চরিত্রে অভিনয় করেছেন শাহিদ। ‘জব ওই মেট’, ‘চান্স পে ডান্স’, ‘হায়দার’, ‘কামিনে’, ‘উড়তা পঞ্জাব’, ‘পদ্মাবৎ’-এর মতো বেশ কিছু সিনেমায় নিজের জাত চিনিয়েছেন পর্দার কবীর সিং।

বর্তমানে শুধু অভিনেতা নন, তিনি একজন দায়িত্ববান বাবা ও স্বামীও বটে। কিন্তু তার মেয়ে মিশাই একদিন তাকে ঠিক ভাবে চিনতে পারেনি।

এই বিষয়ে শাহিদ জানিয়েছেন, ”আমি আমার অস্তিত্ব হারিয়ে ফেলেছিলাম। কারণ মিশা আমাকে চিনতেই পারত না। কারণ সিনেমার শ্যুটিং-এর চাপে বাড়ি ফিরতাম দু’দিন পরপর। মাত্র ১.৫ বছর বয়স ছিল তার, আমি বাড়ি ফিরেই তাকে জড়িয়ে ধরে আদর করতে যেতাম কিন্তু ও আমাকে তাড়িয়ে দিত। কিন্তু তারপর সে বুঝতে পারে, এখন মায়ের থেকে আমার কাছেই বেশি আদর নিতে আসে সে।”

শাহিদ আরও জানান, ”আমি যখন তার সঙ্গে কথা বলতাম ও আমার মুখের দিকে তাকিয়ে থাকত। কারণ আমার মনে হয় বুঝতে চাইত মুখটা চিনতে পারছি না কিন্তু গলাটা আমার কাছে চেনা। তখন আমার গালে দাড়ি ছিল না, অন্যরকম দেখতে লাগছিল আমাকে।”

২০১৬ সালের ২৬ আগাস্ট কন্যা সন্তানের জন্ম হয় শাহিদ-মীরার, তারপরে গতবছর সেপ্টেম্বর মাসে পুত্র সন্তানের জন্ম হয় শাহিদ-মীরার। অভিনেতা আপাতত ব্যস্ত তার আগামী সিনেমা ‘ডিংকো সিং’ নিয়ে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন