বি টাউনের গুঞ্জন, ক্যাটরিনায় মজেছেন ভিকি!

  29-10-2019 04:40PM

পিএনএস ডেস্ক : সময়ে সময়ে বলিউড নানা প্রেমিক জুটি উপহার দিয়েছে। মিষ্টি প্রেম থেকে অসম প্রেম সব জুটিই এই ইন্ডাস্ট্রিতে দেখা গেছে। এবার বলি পাড়ায় গুঞ্জন আছে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলেওর সম্পর্ক নিয়ে। চৌকস পাপারাৎজিদের ক্যামেরার চোখ এখন কেবল তাদেরই খোঁজে। বি টাউনের খবর, প্রথম সারির কোনও নায়িকার সঙ্গে সখ্যতার কারণেই বিকির সঙ্গে বিচ্ছেদ হয় তার দীর্ঘদিনের বান্ধবী হারলিন শেঠির।

এদিকে এও শোনা গিয়েছিলো, ভূমি পেডনেকরের জন্যই নাকি বিকি এবং হারলিনের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। কিন্তু পরে ভূমি পেডনেকরের জায়গায় বসে ক্যাটরিনার নাম।

সম্প্রতি, অমিতাভ বচ্চনের দীপাবলি পার্টি থেকে একসঙ্গে বেরিয়ে যেতে দেখা যায় ভিকি-ক্যাট জুটিকে। দীপাবলি পার্টি থেকে বেরিয়ে একসঙ্গে দাঁড়িয়ে বেশ কিছুটা সময় কাটানোর পর আলাদা গাড়ি করে সেখান থেকে চলে যান ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। ভিকি এবং ক্যাটরিনার সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই তাদের সম্পর্কের গুঞ্জনে হাওয়া লাগে।

এ প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন ভিকি। তিনি বলেন, ক্যাটরিনার সঙ্গে তার নাম জড়িয়ে যে খবর ছড়িযেছে, তা একেবারেই সত্যি নয়। এখন ক্যাটরিনা তো পরে অন্য কোনও সুন্দরী অভিনেত্রীর সঙ্গে আবার তার নাম জড়িয়ে গল্প শুরু হবে। তাই এসব বিষয়ে তিনি মাথা ঘামান না বলেও স্পষ্ট জানান 'উরি' অভিনেতা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন