স্বস্তিকাকে আপত্তিকর আক্রমণ, অতঃপর...

  01-11-2019 09:43AM


পিএনএস ডেস্ক: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তাকে ‘টলিউড ক্যুইন’হিসেবেই চেনেন সবাই। আট থেকে আশি সব বয়সের মানুষের কাছেই তিনি সমান জনপ্রিয়। সম্প্রতি, নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার পেজে দুটি ছবি শেয়ার করেন স্বস্তিকা।

নিজের চুলে গ্রে হোয়াইট কম্বিনেশন করিয়েছেন স্বস্তিকা। ফেসবুকে “গ্রে ম্যটারস। অ্যান্ড ইয়েস কল মি ওল্ড, ওল্ড ইজ সেক্সি অ্যান্ড আই নো ইট” বলে ক্যাপশন দিয়ে সেই ছবিই শেয়ার করেন তিনি।

মাত্র ২০ ঘণ্টার মধ্যেই তার ছবিতে লাইক ও রিঅ্যাক্ট পড়ে প্রায় ১৮ হাজার। কমেন্টও ছাড়িয়ে যায় শতকের ঘর এবং শেয়ার হয় প্রায় ৫০০-এর কাছাকাছি।

নায়িকার এই ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন তার ভক্তরা। বহু মানুষ তাকে অভিনন্দন জানান। কিন্তু এর মধ্যেই ঢুকে পড়েন রাম বণিক নামে এক ব্যক্তি। সরাসরি স্বস্তিকা মুখোপাধ্যায়কে ‘যৌনকর্মী’ বলে উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, স্বস্তিকাকে দেখতে যৌনকর্মী লাগছে। এরপরই প্রচণ্ড ক্ষোভ প্রকাশ করেন স্বস্তিকার ভক্তরা। কমেন্ট বক্সে ঢুকে তাকে প্রত্ত্যুত্তর দিয়েছেন অভিনেত্রীর ভক্তরা। একজন সরাসরি লিখেছেন, “মানসিকতা চিরকাল হাঁটুর নীচেই রয়ে গেল।”

রাম বণিকের করা কমেন্টের প্রত্যুত্তর দিয়েছেন নায়িকা নিজেও। স্বস্তিকা লিখেছেন, “থ্যাঙ্ক ইউ রাম বাবু। ওরা তো খেটে খাওয়া মানুষ, ওদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার! আপনি নিজের চিন্তা ধারাটা ওদের মতো বড় করুন দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে। অল দ্য বেস্ট।”

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন