ফাহমি-মিথিলার প্রসঙ্গে যা বললেন ভাবনা

  05-11-2019 11:45PM

পিএনএস ডেস্ক: নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি ও অভিনেত্রী মিথিলার ঘনিষ্ঠ কিছু ছবি নিয়ে বেশ সরগরম সোশ্যাল মিডিয়া। অনেকেই তাদের ছবি শেয়ার করে নানা ধরনের মন্তব্য করছেন। কিছু ইতিবাচক আর কিছু নেতিবাচক মন্তব্য দেখা যাচ্ছেন সোশ্যাল মিডিয়াতে। এবার সেই কাতারে নাম লিখালেন অভিনেত্রী ভাবনাও।

মঙ্গলবার দুপুরে ভাবনা তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন, কারো ইনবক্স এর কথা বা তথ্য , প্রচার করা । যে করেছে সে কোন মানুষ হতে পারে না । তাকেও কোন মেয়ে জন্ম দিয়েছে । অন্য মানুষের ছবি ভাইরাল করে তোর লাভ কোাথায় ? আমরা সোশাল মিডিয়া ইউজ করতে শিখিনি ।

এদিকে ভাবনার সাথে কথা হলে তিনি বলেন, এটা খুবই অসম্মানজনক। আমরা সত্যিই জানি না সোশ্যাল মিডিয়া কীভাবে ব্যবহার করতে হবে। আমি তরুণ অভিনেত্রী। দেশের বাইরে যাই। সেখানে গিয়ে ছোট পোশাক পরে ছবি আপলোড করি। কমেন্টে কী জঘন্য ভাষায় গালিগালাজ করা হয়! শাড়ি পরে ছবি দিলেও গালাগালি। শুধু আমি নই, জ্যেষ্ঠ অভিনেত্রীদের ছবির নিচেও বাজে কমেন্ট করা হয়। সেটা যদি সুন্দর ছবিও হয়, তবুও।

তিনি আরও বলেন, আমার কাজ অভিনয় করা। এটা আমার পেশা। তার মানে তো এই নয় যে আমি খারাপ মানুষ। আমরা আসলে মানুষকে সম্মান করতে জানি না। আগে সবাই অভিনয়শিল্পীদের সম্মান করত, এখন কেউ করে না। এটা দুঃখজনক। যারা ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেয়, তাদের রুচি নিয়েও প্রশ্ন তোলেন এ অভিনেত্রী।

অভিনেত্রী মিথিলার প্রতি সহমর্মিতা প্রকাশ করে ভাবনা বলেন, মিথিলা অনেক বড় অভিনেত্রী। গুণী মানুষ। শুধু তা-ই নয়, তিনি একজন সোশ্যাল ওয়ার্কার। এ ছাড়া তিনি একজন মা। হ্যাকার বা যারা ব্যক্তিগত ছবি ছড়িয়েছে, তারা জঘন্য। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া উচিত। এসবে আসলে মিথিলা আপুর কিছুই হবে না। তবে একটা কথা সবার মনে রাখা উচিত—আমরা মানুষকে সম্মান দিতে না জানি, অন্তত যেন কারো ক্ষতি না করি। আর এভাবে চলতে থাকলে তো ফেসবুক ছেড়ে দিতে হবে। কী দরকার ফেসবুক ব্যবহার করে গালি শোনার?

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি তাদের বিচ্ছেদ ঘটে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন