তিশাকে নিয়ে পালালেন নিশো!

  11-11-2019 05:15PM

পিএনএস ডেস্ক : কনের সাজে রাতের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তানজিন তিশা। চোখে-মুখে ভয়ের ছাপ। নিজের চারপাশে তাকিয়ে কাউকে খুঁজছেন তিশা।মুহূর্তেই আফরান নিশো বরের সাজে হাজির। নাটকের শুরুতে দর্শক এটাই ধরে নিয়েছেন যে, বিয়ের আসর থেকে প্রেমিকাকে নিয়ে পালাচ্ছেন এক প্রেমিক। হ্যাঁ, নিশো আর তিশা পালাচ্ছেন ঠিকই, তবে তারা কি প্রেমিক প্রেমিকা? এটা বুঝতে হলে আপনাকে দেখতে হবে পুরো নাটক।

পাঠক বলছি, সম্প্রতি সময়ের আলোচিত নাটক ‘অনলি মি’ এর কথা। গত ৬ নভেম্বর ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় নাটকটি। ইউটিউবে প্রকাশের পরপরই নিশো-তিশার অনবদ্য অভিনয়, ভিন্ন গল্প আর নির্মাণ শৈলীর কারনে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে নাটকটি। অল্প কদিনেই নাটকটি ২২ লাখেরও বেশি দর্শকদের হৃদয় কেড়ে নেয়।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি জানান, প্রতিটি নাটকেই দর্শকদের ভিন্ন মাত্রার বিনোদন দেয়ার চেষ্টা করি। তবে, ‘অনলি মি’ নাটকটিতে একটু বেশিই ভিন্নতা পেয়েছেন দর্শক। নিশোর চরিত্রটি অনেকটাই ভিন্ন মাত্রার যা তার ভক্তদের আনন্দ দিয়েছে। গল্পাটাও আমাদের চারপাশে ঘটে যাওয়া ঘটনা।

মোশনরক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে ‘অনলি মি’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। এতে নিশো- তিশা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশসহ আরো অনেকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন