সতর্ক থেকেও শেষ রক্ষা হল না পরিণীতির

  


পিএনএস ডেস্ক: বলিউডের উঠতি তারকা পরিণীতি চোপড়া। জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বোন। বর্তমানে তিনি ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে অভিনয় করছেন। এজন্য কঠোর পরিশ্রম করছেন পরিণীতি।

কয়েক দিন পরই শুরু হবে সিনেমার শুটিং। এর আগে বেশ সতর্ক ছিলেন এই অভিনেত্রী। কিন্তু শেষ রক্ষা হল না। ঘাড়ে চোট পেয়েছেন তিনি।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন পরিণীতি। ক্যাপশনে লিখেছেন, আমি এবং সাইনা সিনেমার পুরো টিম খুব সতর্ক ছিলাম, যেন আমি ইনজুরিতে না পড়ি, কিন্তু এটাই হলো। আবার ব্যাডমিন্টন খেলা শুরুর আগে যত সম্ভব বিশ্রাম নিতে হবে।

সাইনা ভারতের একমাত্র ব্যাডমিন্টন খেলোয়াড় যিনি ওয়ার্ল্ড র্যাং কিংয়ে এক নম্বর স্থান দখল করেন। তিনি ২০১০ ও ২০১৮ সালে ব্যাডমিন্টন এককে কমনওয়েলথ গেমসে সোনা জয় করেন। ২০১২ সালে অলিম্পিকে সাইনার ব্রোঞ্জ জয় ভারতীয় ব্যাডমিন্টনের ইতিহাসে একটি স্মরণীয় ঘটনা।

সাইনার বায়োপিকের জন্য শুরু থেকেই অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাম শোনা যাচ্ছিল। এমনকি সিনেমার জন্য ব্যাডমিন্টন প্রশিক্ষণও নিয়েছেন তিনি। গত বছর নভেম্বরে সিনেমাতে শ্রদ্ধার লুকও প্রকাশ করেন নির্মাতারা। এছাড়া সিনেমাটির শুটিংও শুরু করেন এই অভিনেত্রী। কিন্তু ডেংগু আক্রান্ত হওয়ায় শুটিং বন্ধ হয়ে যায়। পরবর্তী সময়ে শিডিউল নিয়ে সমস্যা হওয়ায় এটি থেকে সরে দাঁড়ান। এরপর নির্মাতারা শ্রদ্ধার পরিবর্তে পরিণীতিকে বেছে নেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech