অভিনেত্রী নিশাতকে বিয়ে করলেন চিত্রনায়ক শিবলী

  22-11-2019 10:53PM

পিএনএস ডেস্ক :মিথিলা, জয়া আহসান কিংবা জাকিয়া বারী মম’র বিয়ের খবরে বিনোদনপাড়া যখন সরগরম তখন নতুন খবর নিয়ে হাজির হলেন চিত্রনায়ক শিবলী নোমান ও মডেল-অভিনেত্রী নিশাত প্রিয়ম।

গেল ফেব্রুয়ারিতে একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের দুজনের পরিচয়। সেই থেকেই বন্ধুত্ব, ভালো লাগা ও ভালোবাসাবাসি।

এরই শুভ পরিণয় হিসেবে গেল ১১ অক্টোবর রাজধানীর একটি রেস্টুরেন্টে অনাড়ম্বর পরিবেশে বিয়ের পিঁড়িতে বসেন শিবলী ও নিশাত। তবে বিয়ের এক মাসেরও বেশি সময় পেরিয়ে গেলেও বিষয়টি দুজনেই গোপন রাখেন।

অবশেষে শিবলী নোমান নিজেই গোপনীয়তা ভাঙলেন। জানালেন নিশাতের সঙ্গে তার সংসার পাতার বিষয়টি।

নোমান বলেন, ‘পরিবারের সিদ্ধান্তেই আমরা বিয়ে করেছি। কম দিনের পরিচয় হলেও নিশাতের সঙ্গে আমার বোঝাপড়া দারুণ। বিশ্বাসটাও মজবুত। সবাই আমাদের জন্য দোয়া করবেন, যেন দাম্পত্যজীবনে সুখি হতে পারি।’

নোমানের নববধূ নিশাতও সবার কাছে দোয়া চেয়ে বলেন, ‘আমরা আসলে পরিচয়ের পর দ্রুতই বিয়েটা করে ফেলি। এখানে প্রেম করার বেশি সময় পাইনি। দুই পরিবারের সম্মতিতে সবকিছুই সুন্দরভাবে হয়েছে।’

মিজানুর রহমান লাবুর ‘তুখোড়’ ছবিতে ২০১৭ সালে অভিষিক্ত হন শিবলী নোমান। মাহিয়া মাহির বিপরীতে ‘মন দেবো মন নেবো’ ছবিতেও দারুণ অভিনয় করেন তিনি। সঙ্গে বিজ্ঞাপন ও ছোটপর্দায়ও দারুণ ব্যস্ত এই অভিনেতা। অন্যদিকে ২০১৬ সালে ক্যামেরার সামনে ক্যারিয়ার শুরু করে বিজ্ঞাপন, নাটক ও ওয়েব সিরিজে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন নিশাত প্রিয়ম।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন