পরিবহন খাতে কিছু মানুষ নৈরাজ্য চালাচ্ছে: ইলিয়াস কাঞ্চন

  

পিএনএস ডেস্ক : পরিবহন সেক্টরের কিছু মানুষ নৈরাজ্য চালাচ্ছেন বলে মন্তব্য করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের (নিসচা) চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

সাধারণ জনগণকে উদ্দেশ্য করে তিনি বলেন, 'আপনারা শুরু থেকেই নতুন সড়ক আইনের প্রতি স্বতঃস্ফূর্তভাবে সমর্থন দিয়েছেন। তবে পরিবহন সেক্টরের কিছু মানুষের নৈরাজ্যের কারণে আপনাদেরও ভোগান্তি হচ্ছে। এই ভোগান্তি সাময়িক। দীর্ঘস্থায়ী সমাধানের জন্য এরকম সাময়িক ভোগান্তি পোহাতে হতে পারে। কেউ ধৈর্য্য হারাবেন না।'

রোববার সিলেট নগরীর জেলা পরিষদ মিলনায়তনে নিসচার ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নিসচার প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। তিনি বলেন, সরকার সড়কে মৃত্যুর মিছিল বন্ধে বদ্ধপরিকর। জনগণের নিরাপত্তার প্রশ্নে সরকার কারও সঙ্গে আপোষ করবে না।

তিনি ফানুস উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধনের পর শোভাযাত্রায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ নিসচার নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ অংশ নেন।

নিরাপদ সড়ক চাই সিলেট মহানগর শাখার সভাপতি এম. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল হাদী পাভেলের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সিলেটের বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান, সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি এটিএম শোয়েব, পরিচালক নজরুল ইসলাম প্রমুখ।

এসময় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, 'আমি কারও পক্ষে বা বিপক্ষে কথা বলি না। আমি অনিয়মের বিরুদ্ধে কথা বলি। কোন চালক যদি মনে করেন আমি তাদের বিরুদ্ধে কথা বলি, তা দুঃখজনক।'

অনুষ্ঠানে নিরাপদ সড়ক বাস্তবায়নে অবদানের স্বীকৃতি হিসেবে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদকে সন্মাননা দেওয়া হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech