এক ঢিলে দুই পাখি শিকার মিথিলার!

  12-12-2019 04:02AM

পিএনএস ডেস্ক:নতুন জীবন শুরু করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। গত ৬ ডিসেম্বর ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জিকে তিনি বিয়ে করেছেন। পরদিনই সৃজিত-মিথিলা উড়াল দিয়েছেন সুইজারল্যান্ডে। উদ্দেশ্য একঢিলে দুই পাখি শিকার! হানিমুনের পাশাপাশি দেশটির জেনেভা বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডিতে ভর্তি হতেই সুইজারল্যান্ড উড়াল দিলেন মিথিলা। সঙ্গে গেলেন সৃজিত মুখার্জী! তার উদ্দেশ্য অবশ্য হানিমুন!

মঙ্গলবার (১০ ডিসেম্বর) মিথিলা জেনেভা বিশ্ববিদ্যালয়ে পিএইচডি শুরু করেছেন। মাস্টার্স ক্লাসে লেকচার দিয়েছেন। পাশাপাশি জেনেভা বিশ্ববিদ্যালয়ে তোলা কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন।

সেখানে তিনি লিখেছেন, ‘আমার জীবনের আরেকটি নতুন যাত্রা শুরু হলো। এই মাত্র জেনেভা বিশ্ববিদ্যালয়ে পিএইচডি শুরু করলাম। আগে কখনো এতোটা নার্ভাস ছিলাম না! আমার সব বন্ধু আর পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ চাই, যাতে সফলভাবে এই কাজ শেষ করতে পারি।’

এদিকে সৃজিত জানিয়েছেন, জেনেভায় কাজ শেষ হলেই হানিমুনে তারা উড়াল দিবেন গ্রিসে। সেখানে দিন কয়েক অবসর সময় কাটিয়ে কলকাতায় ফিরে যাবেন সৃজিত। এরপরই প্রক্রিয়াধীন একাধিক সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়ার কথা রয়েছে তার।

সৃজিত মিথিলার সম্পর্কের শুরুটা বন্ধুত্ব দিয়ে। ধীরে ধীরে প্রেমের পথে পা বাড়ান দুজনে। যদিও বিয়ের আগে সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি দুজনের কেউ-ই। বেশ কয়েক মাস ধরেই তাদের বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল।

৬ ডিসেম্বর সেই গুঞ্জন সত্যি পরিণত হলো। কলকাতার একটি ফ্ল্যাটে নিকটাত্মীয়, শুভাকাঙ্ক্ষীদের নিয়ে সৃজিতকে জীবনসঙ্গী করে নেন মিথিলা। ঘরোয়া অনুষ্ঠানে মিথিলা এসেছিলেন লাল শাড়ি পরে বাংলার চিরায়ত বধূ সাজে। সৃজিতকে দেখা গেছে কালো পাঞ্জাবির সঙ্গে লাল জহরকোর্ট পরিহিত অবস্থায়। অনুষ্ঠানস্থলে হাজির হয়েছিল মিথিলার মেয়ে আইরাও।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন