বন্ধুদের সঙ্গে মিশতে কারিশমা কাপুরকে মারধর করতেন স্বামী!

  16-12-2019 08:01PM

পিএনএস ডেস্ক : মারধর করতেন স্বামী। গায়ে কালো দাগ পড়ে যেত। কিন্তু লোককে বুঝতে দেয়া চলবে না। তিনি যে ‘অভিনেত্রী’। তাই মেকআপ করে ঢাকতে হতো সেই দাগ। বাইরে থেকে জীবনটা জমকালো দেখালেও ভেতরে ভেতরে এমন ভাবেই দিন কেটে যেত এক সময় ভক্ত হৃদয়ে জায়গা করে নেয়া বলিউড অভিনেত্রী কারিশমা কাপুরের।

স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে সম্পর্ক এমনটাই তিক্ত হয়ে গিয়েছিল যে ২০১৬ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপরেই সামনে আসে চাঞ্চল্যকর তথ্য।

করিশমার আইনজীবী ক্রান্তি সঙ্গে বলেন, কারিশমার ছেলের তখন ছয় মাস, তায় অসুস্থ। স্বামীর সঙ্গে আমেরিকায় যাওয়ার কথা ছিল তার। কিন্তু অসুস্থ ছেলেকে ফেলে আমেরিকা যাওয়া সেই মুহূর্তে কারিশমার পক্ষে মোটেও সম্ভব ছিল না। ওই অবস্থায় কারিশমাকে ফেলে রেখে সঞ্জয় রেগে গিয়ে একাই চলে যান সেখানে। ছেলে একটু সুস্থ হলে কারিশমা সেখানে পৌঁছান। এমনও হয়েছে হোটেলে রাতের পর রাত ফেরেননি সঞ্জয়। কোথায় গিয়েছেন, জানানোর প্রয়োজনও মনে করেননি। ছেলে কেমন আছে সে বিষয়েও খুব একটা আগ্রহ্যও দেখাননি তিনি। এমনকি হানিমুনের সময় নাকি ভাইয়ের সঙ্গে সঞ্জয়ের আলোচনা হচ্ছিল কারিশমাকে কত টাকা আয় করে বাড়ি নিয়ে আসবেন।

এখানেই শেষ নয়, ক্রান্তির কথায়, কারিশমা আমায় বলেছিল একবার সঞ্জয় কারিশমা সঞ্জয়ের মার দেয়া একটি জামা পরতে বলেছিলেন। কিন্তু সে সময় কারিশমা অন্তঃসত্ত্বা। তাই তার গায়ে ফিট হচ্ছিল না সেই জামা। সঞ্জয় রেগে গিয়ে তার মাকে কারিশমাকে চড় মারতে বলেন। এমনকি মধুচন্দ্রিমায় গিয়ে নাকি সঞ্জয়ের এক বন্ধুর সঙ্গে ‘বিশেষভাবে মেশার’ জন্যও চাপ দিয়েছিলেন কারিশমাকে, এমনটাই জানিয়েছেন ক্রান্তি।

অন্যদিকে সঞ্জয়ের পক্ষের আইনজীবী দাবি করেছিলেন সঞ্জয়ের টাকার জন্যই নাকি তাকে বিয়ে করেছিলেন কারিশমা। যদিও এই অভিযোগকে নস্যাৎ করে কারিশমার বাবা রণধীর কাপুর বলেছিলেন, সবাই জানেন আমাদের ক্ষমতা। আমরা কাপুর। আমাদের কারও কাছ থেকে টাকা নেয়ার প্রয়োজন হয় না।

রণধীর আরও যোগ করেন, 'সঞ্জয় একজন অত্যন্ত নীচ ব্যক্তি। আমি কখনওই চাইনি কারিশমা ওকে বিয়ে করুক। কারিশমার সঙ্গে বিয়ে থাকাকালেও অন্য নারীর সঙ্গে ওর সম্পর্ক ছিল।'

২০০৩-এ সঞ্জয়কে বিয়ে করেন কারিশমা। এতটাই বিশাল আয়োজন হয়েছিল যে হইচই পড়ে গিয়েছিল সারা ভারতজুড়ে। কিন্তু শেষটা হলো তিক্ততার মধ্যে দিয়েই। ২০১৬ সালে বিচ্ছিন্ন হয়ে যান সঞ্জয় এবং কারিশমা কাপরের। বর্তমানে যদিও সে সব অতীত ভুলে নতুন করে জীবন শুরু করেছেন অভিনেত্রী। পাশে পেয়েছেন বোন কারিনাকে। রয়েছেন কাপুর পরিবারের বাকি সদস্যরাও।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন