বিয়ের জন্য পাত্রী খুঁজছেন শাকিব খান

  17-01-2020 02:58PM

পিএনএস ডেস্ক : দুবছর ধরে অনেকটা ব্যাচেলর জীবন কাটাচ্ছেন সুপারস্টার শাকিব খান। এভাবে তো আর জীবন যাবে না। তাই নতুন জীবন শুরু করার তাগিদ অনুভব করছেন। নতুন করে ঘর বাধবেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান।


তিনি আবারও বিয়ের পিঁড়িতে বসতে চাচ্ছেন। এ জন্য পছন্দের পাত্রীও খোঁজাখুঁজি চলছে। এই কাজটি করছেন শাকিবের বাবা-মা।

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম সফল জুটি শাকিব-অপুর বিচ্ছেদ হয়েছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। সেই হিসাবে প্রায় দুই বছর হতে চলল দেশের শীর্ষ নায়কের ব্যাচেলর জীবন। একমাত্র ছেলে আব্রাম খান জয় থাকেন মায়ের সঙ্গে।

বিচ্ছেদের পর কাজ নিয়েই ব্যস্ত শাকিব। তবে এভাবে তো আর সারাজীবন কাটিয়ে দেয়া যাবে না। ঘর তো বাধতেই হবে।

এখন বিয়ে বা সংসার নিয়ে কি ভাবছেন শাকিব? এমন প্রশ্নে ঢাকার এক গণমাধ্যমকে শাকিব খান সম্প্রতি জানিয়েছেন, বিয়ে তো করতে চাই। আমার পছন্দের মতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে করব।

শাকিব জানান, অনেক তারকাই স্ত্রীকে সঙ্গে নিয়ে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে যান। আনন্দে সময় কাটান। তারও মন চায় এসব অনুষ্ঠানে জীবনসঙ্গীকে নিয়ে যেতে।

২০০৮ সালে ১৮ এপ্রিল কঠোর গোপনীতায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। এরপর ১০টি বছর বিয়ের খবর গোপনই থাকে। প্রায় ১০ বছর পর, এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু।

এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। এরপর থেকে একা রয়েছেন শাকিব।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন