আসছে নতুন ধারাবাহিক ‘ইস্টিকুটুম’

  

পিএনএস ডেস্ক: কুসুমপুর গ্রামের বেপারি পাড়ার তিন ভাই মিয়াচান বেপারি, মোলায়েম বেপারি এবং মখমল বেপারি। তাদের তিন ভাইয়ের মধ্যে সর্ম্পক বেশ ভালো। কিন্তু মিয়াচান বেপারি মারা যাওয়ার পর আলাদা হয়ে যায় তিন পরিবার। ঘটনাক্রমে মখমল বেপারি চেয়ারম্যান নির্বাচনে দাঁড়ায়। মিয়াচানের স্ত্রী হাজেরা বেগম ও তার একমাত্র ছেলে মানিক চাঁদ বেপারিকে প্রতিদ্বন্দ্বিতায় দাঁড় করিয়ে দেয়। এতে দুজনই পরাজিত হয়। শুরু হয় চাচা-ভাতিজার মধ্যে দ্বন্দ্ব। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘ইস্টিকুটুম’।

প্রতি সপ্তাহের নাটক নিয়ে সেই লেভেলের গল্প
জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করছেন আল হারুন। নাটকটি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘হাস্যরসের মাধ্যমে সমাজের বিভিন্ন অসঙগতি এ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি। ১০৪ পর্বের এ নাটকটি দর্শকের কাজে গ্রহণযোগ্যতা পাবে বলে আমার বিশ্বাস।’

নাটকটিতে মানিক চাঁদ চরিত্রে দেখা যাবে তৌকির আহমেদকে। এছাড়া সায়খুল চরিত্রে অভিনয় করেছেন ড. ইজাজ, জুলেখা চরিত্রে নাজিরা মৌ, মায়া চরিত্রে রোমানা স্বর্ণাসহ আরও অনেকে। ধারাবাহিক নাটকটিতে আরও অভিনয় করেছেন শফিক খান দিলু, রাশেদ মামুন অপু, ইমতু, পাপিয়া, হুমায়রা হিমু, নিলা, সঞ্জীব আহমেদ, অ্যানি খান প্রমুখ।

বঙ প্রযোজিত এ নাটকটি সপ্তাহের প্রতি শনি থেকে সোমবার রাত ৮টা ৩০ মিনিটে একুশে টিভিতে প্রচার হবে। পাশাপাশি দেখা যাবে বঙ স্ট্রিমেও।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech