সালমান খানের ভাতিজা ঘরে প্রেমিকা নিয়ে এলেন

  

পিএনএস ডেস্ক : প্রায়শই এক সঙ্গে দেখা গেছে। কখনও অটোরিকশায়, কখনও হাতে-হাত রেখে পার্টিতে। কিন্তু সোজা ফ্যামিলি ডিনারে প্রেমিকাকে নিয়ে উপস্থিত হবেন আরবাজ-মালাইকা-পুত্র, সালমান খানের ভাতিজা? এমনটা হয়তো ঘুণাক্ষরে ভাবেননি পাপারাত্জিরাও। অরোরা পরিবারের নৈশ্যভোজ।

উপস্থিত ছিলেন অমৃতা অরোরা এবং অর্জুন কপূর। দেখা যায় গার্লফ্রেন্ড ক্যানেল রবিনসনকে নিয়ে ওই অনুষ্ঠানে যোগ দিতে আরহানকে। এই নিয়ে জোর জল্পনাও শুরু হয়। তাহলে কি আরহান-ক্যানেলের বন্ধুত্বে ‘আনুষ্ঠানিক’ সিলমোহর পড়তে যাচ্ছে।

কে এই ক্যানেল রবিনসন? অভিনেতা মার্ক রবিনসন এবং মডেল ওয়ালুসচা ডি’সুজার কন্যা ক্যানেল। শাহরুখ খানের ‘ফ্যান’ সিনেমায় দেখা গিয়েছে ওয়ালুসচাকে। ওই অনুষ্ঠানে মালাইকা, অর্জুন এবং আরহানকে একসঙ্গে ফটোশুট করতে দেখা যায়। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ এবং পরবর্তী সময়ে অর্জুনের কাপুরের সঙ্গে প্রেম, মালাইকা সবসময়ে লাইমলাইটে থেকেছেন।

এ নিয়ে আরবাজ খানকে প্রশ্ন করা হলে, তিনি বলেন, এই সম্পর্কের বিচ্ছেদ প্রয়োজন ছিল। গোটা প্রক্রিয়ার মধ্যে আরহানের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তবে, আরহানের থাকার বিষয়ের সিদ্ধান্তে মা হিসাবে অগ্রাধিকার মালাইকারই। আরবাজের অকপটে স্বীকার, সন্তান ছোটো থাকলে মায়ের কাছেই তার থাকা উচিত। কিন্তু এখন সে সাবালক। তাই, আরহানই ঠিক করবে কোথায় থাকবে, কী করবে। এ নিয়ে তাঁর কিছু বলার নেই বলে আরবাজ জানান।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech