দীপিকাকে আক্রমণ কঙ্গনার

  22-01-2020 04:40PM

পিএনএস ডেস্ক : বলিউডে কঙ্গনা রানাউতের ঠোঁটকাটা বলে বদনাম রয়েছে। যে কোনও ইস্যুতেই নিজের মতামত বলে দেন তিনি। এবার তিনি আক্রমন করলেন অভিনেত্রী দীপিকা পাড়–কোনকে। কিছুদিন আগে জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে গিয়ে ঐশী ঘোষের পাশে দাঁড়িয়েছিলেন দীপিকা। সেই কারণেই ‘ছপাক’ অভিনেত্রীকে তুলোধোনা করলেন কঙ্গনা।

বললেন, টুকরে টুকরে গ্যাংয়ের পাশে দাঁড়াতে পারলেন দীপিকা! কীভাবে এমন কাজ করতে পারলেন? তিনি নিজে কখনও টুকরে টুকরে গ্যাংয়ের পাশে দাঁড়াবেন না। তবে এই একটা ব্যাপার নয়, আরও একটি বিষয় নিয়ে দীপিকাকে ঠুকেছেন কঙ্গনা। দীপিকাকে বলেছেন, টিকটক ভিডিওতে অ্যাসিড আক্রান্তদের ‘অপমান’ করেছেন অভিনেত্রী।

তাই তার ক্ষমা চাওয়া উচিত। কিছুদিন আগে ‘পাঙ্গা’ ছবির প্রোমোশনে গিয়েছিলেন কঙ্গনা। সেখানে তিনি বলেন, দীপিকা যে জেএনইউতে গিয়েছে, তা সমর্থন করেন না তিনি। তবে এটি নিতান্তই দীপিকার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু তিনি নিজে কখনও টুকরে টুকরে গ্যাংয়ের পাশে দাঁড়াতেন না। যারা দেশকে ভাগ করার চেষ্টা করছে, ভারতীয় জওয়ান শহিদ হলে যারা উচ্ছ্বাস প্রকাশ করে, তাদের পাশে কঙ্গনা থাকতে পারেন না বলে মন্তব্য করেছেন অভিনেত্রী।

এছাড়া টিকটক চ্যালেঞ্জ নিয়েও দীপিকাকে একহাত নিয়েছেন কঙ্গনা। এক টিকটক ভিডিওতে দীপিকাকে বলতে শোনা গিয়েছে ‘ছপাক’ লুকে চ্যালেঞ্জ নেওয়ার জন্য। তাতে মোট ৩ টি লুক ছিল ‘ওম শান্তি ওম’, ‘পিকু’ এবং ‘ছপাক’। আর এই ‘ছপাক’ লুকে অ্যাসিড আক্রান্তের মতো মেক-আপ করে টিকটক ভিডিওর চ্যালেঞ্জ জানানোর জন্যই নেটদুনিয়ায় সমালোচিত দীপিকা। নেটিজেনরা বলেন, অ্যাসিড হামলার মতো স্পর্শকাতর বিষয় নিয়ে ঠাট্টা-তামাশা হচ্ছে নাকি? দীপিকার মতো একজন অভিনেত্রী কীভাবে এমন কাজ করতে পারেন, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

সেই কথাই প্রতিধ্বনিত হল কঙ্গনা রানাউতের গলাতেও। তিনি বলেছেন, দীপিকা যা করেছেন, তা মোটেই শোধনীয় নয়। এর জন্য তাকে জবাবদিহি করত হবে। এর ফলে অনেকের অনুভূতিতে আঘাত লেগেছে। বিশেষত অ্যাসিড আক্রান্তদের খারাপ লাগবে বলে জানান তিনি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন