বর-বধূ বেশে হাজির বাপ্পি-অপু

  27-02-2020 05:30PM

পিএনএস ডেস্ক: বেশ অনেক দিন ধরেই আলোচনায় আছে নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি। কেননা এই চলচ্চিত্র দিয়ে বিরতি কাটিয়ে ফের নতুন উদ্যমে কাজে ফিরেছেন নায়িকা অপু বিশ্বাস। পাশাপাশি ছবিটিতে তিনি প্রথমবারের মতো জুটি বেঁধেছেন নায়ক বাপ্পির সাথে। সব কিছু মিলিয়ে চলচ্চিত্রটিকে ঘিরে দর্শকদের আগ্রহের কমতি নেই।

সম্প্রতি ফের নতুন করে আলোচনায় এসেছে এই ছবিটি।আর তা হলো বৃহস্পতিবার অনলাইনে মুক্তি দেয়া হয়েছে ছবিটির ফাস্ট লুক। যেখানে বেশ ভিন্ন লুকে দেখা গিয়েছে অপু-বাপ্পিকে।

দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করলেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস । বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমায় বাপ্পি-অপু ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।

প্রঙ্গত, ২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পায়। পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি কলকাতায়ও ব্যবসাসফল হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন