একটি নয় শাবনূরসহ তিনটি বিয়ে করেছেন অনীক

  14-03-2020 04:03PM

পিএনএস ডেস্ক : বেশ কিছুদিন ধরে বিনোদন অঙ্গনে গুঞ্জন, চিত্রনায়িকা শাবনূর ও অনীকের বিচ্ছেদ হয়ে গেছে। সে সময় অনীক বলেছিলেন, এমন কিছু হয়নি। তারা একসঙ্গেই আছেন, ভালো আছেন। কিন্ত গতকাল ৩ মার্চ মধ্যরাতে সেই গুঞ্জন সত্যি হয়েছে।

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর (শারমীন নাহিদ নূপুর) গেল ২৬ জানুয়ারি মাদকাসক্ত, শারীরিক-মানসিক নির্যাতন এবং পরনারীতে আসক্তের অভিযোগ এনে স্বামী অনিক মাহমুদকে তালাক দিয়েছেন।

জানা যায়, ২০১৩ সালে ঘরে পুত্রসন্তান জন্ম হওয়ার পর থেকে অনীকের সঙ্গে শাবনূরের দুরত্ব বৃদ্ধি পায়। শুধু তাই নয় সেই সূত্রের দাবি, শাবনূরকে না জানিয়ে প্রায় ৪ বছর আগে শাবনূরের স্বামী অনীক মাহমুদ আয়েশা নামের এক মেয়েকে বিয়ে করে সংসার শুরু করেছেন।

এবার জানা গেলো শাবনূরের প্রাক্তন স্বামী অনীক মাহমুদ শাবনূরসহ মোট তিনটি বিয়ে করেছেন। শাবনূর জানান, অনীক আমার অজান্তেই আরো দুই’টি বিয়ে করেছে। একটি আমাকে বিয়ের আগে, অন্যটি আমাকে বিয়ের পর।

তবে অভিনেত্রীর এমন বক্তব্যের পরে অনিক সব কথাকে মিথ্যা বলে দাবি করেন। শুধু এখানেই থেমে থাকেননি, তিনি শাবনূরকে চ্যালেঞ্জও করেছেন। বলেন, দ্বিতীয় বিয়ের প্রমাণ না দিতে পারলে শাবনূরকে মাফ চাইতে হবে।

শাবনূর বলেন, নানা প্রলোভন ও ব্ল্যাকমেইল করে আমাকে বিয়ে করার আগে মৌরি ইসলাম মৌ নামে একটি মেয়েকে বিয়ে করেছিল। বিষয়টি আমি জেনে গেলে বিপদে পড়ার আশঙ্কায় মৌকে সে ভয় দেখিয়ে তালাক দেয়।

তিনি আরো বলেন, আমাকে বিয়ের পরও সে আয়েশা নামের আরেকটি মেয়েকে বিয়ে করেন। আয়েশা ইভেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত ছিলেন। এটা আমার মুখের কথা নয়। এ তথ্যের প্রমাণ দেবে অনীকের পাসপোর্ট। সেখানে তার স্ত্রী হিসেবে আয়েশার নাম রয়েছে, আমার নয়।

এদিকে, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় গত ২৬ জানুয়ারি অনিককে তালাক দেন শাবনূর।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন