রণবীর-আলিয়া জুটির বিচ্ছেদ!

  

পিএনএস ডেস্ক: বলিউডের বহুল আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের প্রেম ও বিয়ে নিয়ে অনেকদিন ধরেই নেটদুনিয়ায় চলছে আলোচনা। রণবীর কাপুর মানেই সম্পর্কের দিক থেকে একের পর এক ঝড় তোলা রহস্য সামনে উঠে আসা। আলিয়ার আগে একাধিক বলিউড তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আলিয়াও তার চেয়ে কম নন।

ক্লাস এইটে পড়ার সময়ই প্রেমে জড়ান আলিয়া। কিন্তু সম্প্রতি রণবীর আলিয়া জুটির সম্পর্কে ভাটা পড়েছে। বিচ্ছেদ হয়ে গেল রণবীর কাপুর, আলিয়া ভাটের! সম্প্রতি এমনই জল্পনা ছড়িয়েছে বিভিন্ন মহলে। নেটিজেনদের তরফেও এ বিষয়ে বেশ শোরগোল শুরু হয়েছে।

সম্প্রতি নিজের জন্মদিন পালন করেন আলিয়া ভাট। করোনা আতঙ্কের জেরে বাড়িতে বসেই জন্মদিন পালন করেন মহশ-ভাট কন্যা। শুধু তাই নয়, নিজের দুই দিদি পূজা ভাট এবং শাহিন ভাটকে সঙ্গে নিয়ে কেক কাটেন বলিউডের এই অভিনেত্রী। আলিয়ার ২৭-এর জন্মদিনে হাজির হননি রণবীর কাপুর। শুধু তাই নয়, রণবীরের মা নিতু কাপুর এবং দিদি রিদ্ধিমা কাপুর আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেও ব্রক্ষ্মাস্ত্র অভিনেতার সাড়া মেলেনি বান্ধবীর জন্মদিনে।

আলিয়ার জন্মদিনে সোশ্যাল হ্যান্ডেলেও দেখা যায়নি রণবীরের উপস্থিতি। যা নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা।

জন্মদিনেও আলিয়ার সঙ্গে রণবীরের এই মনের দূরত্ব কেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। তাহলে কি এবার সত্যিই বিচ্ছেদ হয়ে গেল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের! এমনই জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

এদিকে বলিউডে আসার পর প্রথমে সোনম কাপুর, তারপর দীপিকা পাডুকন এবং ক্যাটরিনা কাইফ। একের পর এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর। এমনকী, পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও রণবীরের ছবি নিয়ে শুরু হয়ে যায় জোর শোরগোল। ওই ঘটনার পরই ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শুরু হলে আলিয়া ভাটের সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে ফের সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা।

বলিউডে পা রাখার পর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট। সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদের পর রণবীরকে বেছে নেন তিনি। শোনা যায়, চলতি বছর নাকি কাশ্মীরে বসবে রণবীর, আলিয়ার বিয়ের আসর।

শোনা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে কাপুর পরিবারের একটি গোপন গ্রুপেও নাকি আছেন আলিয়া ভাট। এমনকি আলিয়ার বাবা মহেশ ভাটের কথায় তাঁদের বিয়েরও আভাস শোনা গেছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন