করোনা আক্রান্ত ‘বেবি ডল’ গায়িকা কণিকা কাপুর

  20-03-2020 05:56PM

পিএনএস ডেস্ক : বলিউডে করোনার হানা। এ বার করোনাভাইরাসে আক্রান্ত হলেন ‘বেবি ডল’, ‘চিটিয়া কালাইয়া’সহ বিভিন্ন বলিউডে হিট আইটেম গানের গায়িকা কণিকা কাপুর। আপাতত ভারতের লখনউ-এর কিং জর্জ মেডিকেল হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমে থেকে জানা গিয়েছে, গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনউতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন তিনি। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপেও যান। শুধু তাই নয়, ওই দিনই এক পাঁচ তাঁরা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে এক পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকা বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব, উচ্চপদস্থ আমলারা।

যদিও কণিকার বাবা রাজীব কুমার জানিয়েছেন, এয়ারপোর্টে চেকিংয়ে কণিকা কর্তৃপক্ষকে কোনো রকম মিথ্যা বলেননি। এবং তার যাবতীয় পরীক্ষা হয়েছিল। সে সবে পাশ করেই তিনি বাড়ি আসেন। তবে লন্ডন থেকে ফিরে তিনি যে একাধিক পার্টিতে গিয়েছিলেন সে কথা স্বীকার করে নিয়েছেন রাজীব।

এদিকে, শুক্রবার ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন কণিকা। সেখানে রোগের কথা স্বীকার করে তিনি লিখেছেন, “আমি এবং আমার পরিবার আপাতত কোয়রান্টাইনে রয়েছি। যখন ১০ দিন আগে এয়ারপোর্ট থেকে বাড়ি ফিরি তখন আমার নিয়মমাফিক সমস্ত টেস্ট হয়। চারদিন আগে থেকে করোনার যাবতীয় উপসর্গ হঠাৎ করেই আমার শরীরে দেখা দিতে থাকে। অল্প জ্বর রয়েছে, তবে আমি ভালো আছি।”

তবে যে অ্যাপার্টমেন্টে কণিকা থাকেন সেই গোটা অ্যাপার্টমেন্টই কোয়রান্টিনে পাঠানো হবে কী না, সে বিষয়ে এখনও কোনো সিদ্ধানে আসেননি ডাক্তারেরা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন