আমি আর আমার সন্তান করোনায় আক্রান্ত: পিঙ্ক

  

পিএনএস ডেস্ক: করোনা আঁধার নেমেছে সারাবিশ্বের আকাশে। বিভিন্ন সেলেব্রিটিরা করোনায় আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন বর্ষীয়ান কিংবদন্তি তারকা ইতিমধ্যে মারাও গেছেন। যার জন্য সারা পৃথিবীতেই আতঙ্ক আর বেড়েছে।

এবার এক গায়িকার পোস্ট নিয়ে আলোচনা শুরু হয়েছে। শুধু তিনি নন, তার তিন বছরের সন্তানও নাকি করোনায় আক্রান্ত। ইনস্টাগ্রামে পোস্ট করে এমনই জানিয়েছেন সেই গায়িকা।

বিখ্যাত গায়িকা পিঙ্ক, যার আসল নাম আসল নাম আলিসিয়া বেথ মুর। একটি ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট করে লিখেছেন করোনা আক্রান্ত হওয়ার কথা। দু’‌সপ্তাহ আগে তারা করোনা টেস্ট করিয়েছিলেন। সেখানেই তার আক্রান্ত হওয়ার খবর এসেছে। তারপর ১৪ দিন আইসোলেশনে থাকার পর রোগমুক্তি ঘটেছে তাদের।

তিনি পোস্ট বলেছেন, সত্যি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি ছেলখেলা নয়। সারা পৃথিবী এতে ভুগছে। তাই বিশ্ববাসীকে তিনি আহ্ববান জানিয়েছেন এগিয়ে এসে করোনা মোকাবিলায় মুক্ত হস্তে দান করার। তিনি নিজেও আমেরিকার একাধিক ত্রাণ তহবিলে নিজের অর্থ সাহায্য পৌঁছে দিয়েছেন।

চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের জন্য তিনি এখনও পর্যন্ত ৫ লক্ষ মার্কিন ডলার সাহায্য করেছেন। নিজের ছেলের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে এই ভয়ানক অভিজ্ঞতার কথা জানিয়েছেন পিঙ্ক।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন