দেবলীনাকে হত্যা করতে চান কে এই নারী?

  24-04-2020 01:47PM

পিএনএস ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১৩ তম সিজনের অন্যতম সেরা প্রতিযোগী ছিলেন দেবলীনা।আর তাকেই খুন করতে চান এক নারী।

জানা গেছে, ভারতীয় জনপ্রিয় টিভি সিরিজ গোপী বহু’র অভিনেত্রী দেবলীনা। রিয়েলিটি শো ‘বিগ বস’ প্রতিযোগিটাটিতে দেবলীনার সঙ্গে জুটি ছিলেন আরহান খান।এই আরহান খানকে নিয়ে কথা বলতেই খুন করার হুমকী দিয়েছেন ওই নারী।

আরহানের বিষয়ে কথা বললেই তাকে খুন হতে হবে- এমন হুমকির কথা দেবলীনা নিজেই জানান।

হুমকির স্ক্রিনশট নিয়ে দেবলীনা মুম্বাই পুলিশ এবং সাইবার দপ্তরকে ট্যুইট করেছেন। সেই সঙ্গে মুম্বাই পুলিশের উদ্দেশ্যে তিনি লিখেছেন, ‘দয়া করে এই মেসেজটি দেখুন। আমাকে খুন করার হুমকি দেয়া হয়েছে।’

দেবলীনাকে উদ্দেশ্য করে সেই মেসেজে লেখা হয়েছে, ‘আপনি অহেতুক আরহানকে অপমান করছেন। এরপর যদি কোনো দিন আরহানের বিরুদ্ধে কিছু বলেন তাহলে আপনার, রেশমী দেসাই এবং সিদ্ধার্থ শুক্লার লাশ কেউ খুঁজে পাবে না। আপনি ওদের জন্যই বারবার আরহানকে অপমান করেন। মনে রাখবেন, আরহানের সঙ্গে এরপর কিছু বললে ওইদিনই হবে আপনার জীবনের শেষ দিন।’

দেবলীনার ট্যুইটের উত্তর দিয়েছে মুম্বাই পুলিশ। বলেছে, আপনার যাবতীয় তথ্য আমাদের পাঠান। এর প্রেক্ষিতে মুম্বাই পুলিশের প্রশংসা করেছেন দেবলীনা। তবে হুমকি দেয়া ওই নারীর পরিচয় নিয়ে প্রশ্ন উঠছে। কারণ একসময় রেশমী দেসাইয়ের সঙ্গে সম্পর্ক ছিল আরহানের।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন