অটোগ্রাফ বন্ধে শেহনাজের কান্না

  

পিএনএস ডেস্ক: সারা ভারত জুড়ে লকডাউন চলছে। ক্রমশ প্রত্যেকদিন বেড়েই চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। স্বাভাবিক জীবন-যাপন কেমন ছিল তা মানুষ ভুলতে বসেছে। বন্ধ হয়ে রয়েছে বিনোদন জগৎ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেটুকু সম্ভব তারকারা অনুরাগীদের মনোরঞ্জন করছেন। বিগ বস খ্যাত শেহনাজ গিল সোশ্যাল মিডিয়ায় নানা রকম পোস্ট করছেন।

পাঞ্জাবি অভিনেত্রী তথা গায়িকা মজার মজার ভিডিও পোস্ট করে মনোরঞ্জন করার জন্য সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। সম্প্রতি করোনাভাইরাস এর উপরে রেগে গিয়ে নানারকম কথা বলে একটি ভিডিও করেন শেহনাজ। কারণ বিগ বস শেষ হওয়ার পর তিনি ভেবেছিলেন একরকম। কিন্তু হল একেবারেই উল্টোটা।

পঞ্জাবি অভিনেত্রী কাঁদতে কাঁদতে ভিডিওতে বলছেন, ভেবেছিলাম বিগ বস এর পর সবাই আমাকে দেখে ছুটে আসবে। লোকজন ঘিরে আমার অটোগ্রাফ নেবে। ভেবেছিলাম অটোগ্রাফ দিতে দিতে আমার হাত ব্যথা হয়ে যাবে। কিন্তু এসব কিছুই হলো না। অটোগ্রাফ দেওয়া তো দূর বাসন মেজে মেজেই আমার হাত ব্যথা হয়ে গেল।

এই বলেই রাগে ফেটে পড়েন এবং নাটকীয় কায়দায় করোনাভাইরাস এর নামে গালাগাল শুরু করেন শেহনাজ। অভিনেত্রীর এই মজার ভিডিওটিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বরাবরের মতো এই ভিডিও দেখেও হাসিতে ফেটে পড়েন তার ফলোয়াররা।

প্রসঙ্গত, বিগ বস-১৩ সিজনে শেহনাজ নজর কেড়েছিলেন দর্শকদের। এমনও শোনা যায় তার জন্যই নাকি এ বছরের বিগবস এত জনপ্রিয় হয়েছিল। বিগ বসে তৃতীয় স্থান অধিকার করেছিলেন এই পাঞ্জাবি তারকা।

কিন্তু জনপ্রিয়তার দিক থেকে দেখতে গেলে তিনি যে একটুও কম নয় তা সকলেই জানেন। তাই বিগবস শেষ হতে না হতেই আরও একটি রিয়েলিটি শোতে সুযোগ পেয়ে যান তিনি।

বিগ বসের হাউসে অভিনেতা সিদ্ধার্থ শুক্লা সঙ্গে রসায়ন পছন্দ করেছিলেন দর্শকরা। শেহনাজ একাধিকবার প্রকাশ্যে বলেছেন তার সিদ্ধার্থকে বেশ পছন্দ। এরপরে এই জুটি একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। সেই মিউজিক ভিডিও সফল হওয়ার পরে দু’জনকে নাকি আরও একবার একসঙ্গে আর একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে বলেও শোনা যাচ্ছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন