পরিবার নিয়ে ‘মৃত্যুপুরীতে’ গেলেন সানি লিওন!

  


পিএনএস ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসে বিপর্যস্ত হয়ে পড়েছে গোটা বিশ্ব। এই ভাইরাসের বিষাক্ত ছোবলে ইতোমধ্যে বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে (মঙ্গলবার বেলা পৌনে ১২টা পর্যন্ত) ৪২ লাখ ৫৬ হাজার ১২৩ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ২ লাখ ৮৭ হাজার ৩৩৬ জনের।

বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও হানা দিয়েছে করোনাভাইরাস। এখন পর্যন্ত দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭০ হাজার ৮২৭ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ২ হাজার ২৯৪ জনের।

ক্রমেই অবনতির দিকে যাচ্ছে ভারতের করোনা পরিস্থিতি। তাই এই ভাইরাসের কবল থেকে বাঁচতে পুরো পরিবার নিয়ে ভারত ছাড়লেন সানি লিওন।

মার্কিন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের নিজের বাড়িতে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও ৩ সন্তান নিশা, এশার এবং নোয়াকে নিয়ে চলে গেলেন তিনি।
সানি লিওন ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে জানান, লস এঞ্জেলসের বাড়িতে গেছেন তারা। কারণ তিনি এবং ড্যানিয়ল মনে করেন তাদের সন্তানরা এখানে সুরক্ষিত থাকবে। করোনা থেকে বাঁচতে সানি ও ড্যানিয়েল মুম্বই ছেড়ে লস এঞ্জেলসে হাজির হওয়ার সিদ্ধান্ত নেন বলেও জানান এই তারকা।

লস এঞ্জেলসে নিজের বাড়িতে গিয়ে ছবি তুলে পোস্ট করেন সানি। একটা বাগানের সিঁড়ির উপর বসে থাকতে দেখা যাচ্ছে তাদের।

তবে বর্তমানে করোনা আক্রান্ত দেশগুলোর মধ্যে সবচেয়ে শোচনীয় অবস্থা সেই যুক্তরাষ্ট্রেরই। এই ভাইরাসের তাণ্ডবে ইতোমধ্যে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে দেশটিতে। এখন পর্যন্ত যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছে ১৩ লাখ ৮৫ হাজার ৮৩৪ জন। এর মৃত্যু হয়েছে ৮১ হাজার ৭৯৫ জনের।

ভারতের চেয়ে করোনা পরিস্থিতি যুক্তরাষ্ট্রের খারাপ হলেও এই ভাইরাসের কবল থেকে বাঁচতে সেই যুক্তরাষ্ট্রেই ভরসা রাখলেন সানি লিওন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন