বলিউড তারকাদের ঈদের শুভেচ্ছা

  25-05-2020 11:41PM

পিএনএস ডেস্ক: আজ পবিত্র ঈদুল ফিতর। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর বাংলাদেশসহ বিশ্বের অনেক দেশের ইসলাম ধর্মাবলম্বীরা আজ পালন করছেন ঈদুল ফিতর। প্রতি বছর ঈদ আনন্দের বার্তা বয়ে আনলেও বিশ্বব্যাপী মহামারি কারণে এবার বিশ্বজুড়ে হচ্ছে ‘নিরানন্দভাবে’ অন্যরকম পরিবেশে ঈদ উদযাপন। ভারতও এর ব্যতিক্রম নয়। তবে, বলিউড তারকারা তাদের ভক্ত-অনুরাগীদের বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

টুইটারে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। বিশেষ এ দিনে তিনি শান্তি, ভ্রাতৃত্ববোধ ও সবার সুস্বাস্থ্য কামনা করেছেন।

বলিউডের হালের জনপ্রিয় তারকা সারা আলি খান। ইনস্টাগ্রামে নিজের শৈশব ও বর্তমানের ছবির কোলাজ শেয়ার করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে সবাইকে বাড়িতে নিরাপদে থাকার আহ্বান জানিয়েছেন। বলেছেন ইতিবাচক হওয়ার কথাও।

বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ভালোবাসা, শান্তি ও আনন্দ কামনা করেছেন।

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন। তিনি সবার শান্তি কামনা করেন এবং ভালোবাসা জানান। ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রাজকুমার রাও।

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। তিনি তার পরিবারের জন্য দোয়াও চেয়েছেন।

নিজের ইনস্টাগ্রামে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শিল্পা শেঠি।

এছাড়াও বলিউড তারকা অভিষেক বচ্চন, শ্রদ্ধা কাপুর, হেমা মালিনী, রণদীপ হুদা, নুসরাত ভারুচা, ঊর্মিলা মাতন্ডকর, রাভিনা ট্যান্ডন, হুমা কুরেশি, মনোজ বাজপেয়ীসহ অনেক তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন