মিশা-জায়েদের বিচার চাইলেন হিরো আলম!

  05-06-2020 11:54AM

পিএনএস ডেস্ক: জায়েদ-মিশার দ্বারা হেয়প্রতিপন্ন হয়েছেন বলে অভিযোগ করে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে বিচার দিয়েছেন সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যাক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। হিরো আলম জানান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান একটা সমিতির নেতা হয়ে কিভাবে আমাকে অপমান করে কথা বলে। জায়েদ খান আমাকে চেনেন না। অথচ দেশের ও দেশের বাইরের মানুষের কাছে তার চেয়ে আমার জনপ্রিয়তা বেশি। চিনেও বেশি।

লিখিত অভিযোগের মাধ্যমে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিকে তাদের বিরুদ্ধে প্রযোজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেন হিরো আলম। মিশা-জায়েদের বিরুদ্ধে করা হিরো আলমের লিখিত অভিযোগপত্র গ্রহণ করেছে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি। হিরো আলম এই অভিযোগপত্রে লিখেছেন, ‘আমি চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য হওয়া শর্তেও, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি জনাব মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমে আমাকে হেয়প্রতিপন্ন করেছেন এবং বলেছেন আমি চলচ্চিত্রের কে? এই নামে আমেক কেউ চেনেও না, জানেও না।’

সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে শাহরিয়ার নাজিম জয়ের এক প্রশ্নের উত্তরে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর হিরো আলমকে চিনতে পারেননি, আর সাধারণ সম্পাদক জায়েদ খান হিরো আলমকে মিউজিক ভিডিও করেন বলে চিহ্নিত করেন। এই কারণেই হিরো আলম আজ লিখিত অভিযোগপত্র জমা দেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন