এক মাসে সুশান্তের তিন ঘনিষ্ঠজনের 'আত্মহত্যা', চাঞ্চল্যকর অভিযোগ রূপার

  25-06-2020 02:16AM

পিএনএস ডেস্ক : সবাই যখন সুশান্ত সিংহ রাজপুতের রহস্য মৃত্যুর কারণ নিয়ে দিশেহারা তখনই চাঞ্চল্যকর তথ্য উল্লেখ করে সামাজিক যেগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন বিজেপি নেতা ও বাঙালি চলচ্চিত্র তারকা রূপা গাঙ্গুলি।

এক সিরিজ টুইটে তিনি জানান, ১৫ মে থেকে ১৪ জুন, এক মাসের মধ্যে প্রয়াত অভিনেতার ঘনিষ্ঠ তিন জন আত্মহত্যা করেন। চতুর্থ জন সুশান্ত নিজে।

রূপার টুইট বলছে, সুশান্তের তিন ঘনিষ্ঠ মনমীত গ্রেওয়াল, প্রেক্ষা মেহতা, দিশা সালিয়ান আচমকাই নিজেদের শেষ করে দিয়েছেন সুশান্তের মতো করে। তালিকার শেষ জন দিশা সুশান্তের প্রাক্তন ম্যানেজার। যিনি ৯ জুন ১৪ তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তার আগে যথাক্রমে ১৫ এবং ২৬ মে গলায় ফাঁস দেন মনমীত, প্রেক্ষা।

কী কারণে একই পথের পথিক চার জন? তাদের মৃত্যুর মধ্যে কি কোনও যোগসূত্র লুকিয়ে? জানে না কেউ। সম্ভবত মাথাতেও আসেনি প্রশাসনের।

রূপার তাই দাবি, এই রহস্য সমাধান এক মাত্র করতে পারে সিবিআই। তিনি বিশ্বাস করেন না, নিছক অবসাদে ডুবে নিজেকে এভাবে শেষ করে দিলেন ‘রাবতা’ স্টার। প্রসঙ্গত, ব্যক্তিগত সমস্যার কারণে এর আগে একাধিক বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন ‘মহাভারত’ খ্যাত ‘দ্রৌপদী’ও।

রূপার এই টুইট ভাল সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন