ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে প্রিয়াঙ্কার আয় ২ কোটি রুপি!

  07-07-2020 07:41PM

পিএনএস ডেস্ক : ইনস্টাগ্রাম থেকে তারকাদের আয়ের খতিয়ান সম্প্রতি প্রকাশ করেছে সামাজিক যোগাযোগমাধ্যমের মার্কেটিং প্রতিষ্ঠান হপার এইচকিউ। সেই তালিকায় থাকা বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার আয়ের অঙ্ক চোখ ঝলসে দেওয়ার মতোই।

ওই তালিকায় একমাত্র ভারতীয় সিনে তারকা হিসেবে প্রিয়াঙ্কার অবস্থান ২৮তম। ইনস্টাগ্রামে একটি পোস্ট থেকে তার আয় ২ লাখ ৮৯ হাজার ডলার, যা ভারতীয় মুদ্রায় সোয়া ২.১৬ কোটি রুপি। এই ফটো শেয়ারিং সাইটে নায়িকার ফলোয়ার রয়েছে ৫.৪ কোটি।

এ দিকে সম্প্রতি অ্যামাজনের সঙ্গে কয়েক কোটি রুপিতে দুই বছরের চুক্তিতে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা। নেটফ্লিক্সের সঙ্গে করছেন ‘উই কেন বি হিরোস’ ও ‘দ্য হোয়াইট টাইগার’। হাতে আছে মিন্ডি কালিংয়ের ওয়েডিং কমেডি, মা আনন্দ শীলার বায়োপিক ও ‘ম্যাট্রিক্স ফোর’।

হপার এইচকিউ’র তালিকায় ২৬তম অবস্থানে আছেন ক্রিকেটার বিরাট কোহলি। পোস্ট প্রতি তার আয় ২ লাখ ৯৬ হাজার ডলার বা ২.২১ কোটি রুপি।

শীর্ষ দশ সেলিব্রিটির আয় :

ডাউনি জনসনের ১৮.৭ কোটি ফলোয়ারের বিপরীতে ১০ লাখ ডলারের বেশি। ১৮.২ কোটি ফলোয়ারধারী কাইলি জেনার নেন ৯ লাখ ৮৬ হাজার ডলার। ক্রিস্টিয়ানো রোনালদোর ফলোয়ার সাড়ে ২২ কোটি, পোস্ট প্রতি পান ৮ লাখ ৮৯ হাজার ডলার। কিম কার্দাশিয়ান ১৭.৬ কোটি ফলোয়ারের কাছে বিজ্ঞাপন পৌঁছে দিতে নেন ৮ লাখ ৫৮ লাখ ডলার।

পপ স্টার আরিয়ানা গ্র্যান্ডের ভক্ত ১৯.১ কোটি, পোস্ট প্রতি আয় ৮ লাখ ৫৩ হাজার ডলার। ১৮ কোটি ফলোয়ার আছে অভিনেত্রী-গায়িকা সেলেনা গোমেজের, তিনি নেন ৮ লাখ ৪৮ হাজার ডলার। পপ স্টার বিয়ন্সের অনুসরণকারী ১৪.৯ কোটি, আয় ৭ লাখ ৭০ হাজার ডলার।

১৩.৯ কোটি ফলোয়ারের বিপরীতে পোস্ট প্রতি পপ স্টার জাস্টিন বিবার নেন ৭ লাখ ৪৭ হাজার ডলার। আরেক পপ তারকা সাড়ে ১৩ কোটি ভক্তের কাছে বার্তা পৌঁছাতে নেন ৭ লাখ ২২ হাজার ডলার। তালিকার শেষে আছেন ফুটবলার নেইমার ডি সিলভা সানটোস জুনিয়র। তার ভক্ত ১৩.৯ কোটি, আয় ৭ লাখ ৪ হাজার ডলার।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন