প্রথমবারের মতো জুটি বাঁধছেন প্রভাস-দীপিকা

  20-07-2020 03:27AM

পিএনএস ডেস্ক : একজন বলিউডের ‘মাস্তানি’, তো অন্য জন ‘বাহুবলী’। দু’জন মিলে গেলে বিস্ফোরণ তো ঘটবেই। এবার সেই বিস্ফোরণই ঘটাল দক্ষিণী ছবির প্রযোজক সংস্থা বৈজয়ন্তী মুভিজ। দেশের দুই অন্যতম জনপ্রিয় তারকা দীপিকা পাড়ুকোন ও প্রভাসকে নিয়ে নতুন ছবির ঘোষণা করল তারা। লকডাউন পরিস্থিতিতে যেখানে বহু ছবির মুক্তি আটকে রয়েছে, সেখানে ৪০০ কোটি টাকার বাজেটে তৈরি এই ছবি দেশের অন্যতম ‘দামি’ ছবি হতে চলেছে।

দীপিকা ও প্রভাসকে এক ছবিতে দেখা নিয়ে বেশ কিছু দিন ধরেই জল্পনা চলছিল। তবে দু’জনের কেউই এ নিয়ে এত দিন মুখ খোলেননি। রবিবার বৈজয়ন্তী প্রোডাকশনসের তরফে এই বিস্ফোরণটি ঘটানো হয়। ইউটিউবে ২৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করে দীপিকা ও প্রভাসকে নিয়ে নয়া ছবির ঘোষণা করে তারা।

এখনো পর্যন্ত ছবির নাম যদিও ঘোষণা করা হয়নি। তবে এটা প্রভাসের ২১তম ছবি হতে চলেছে। সূত্রের খবর, এটি একটি সাই-ফাই ছবি হতে চলেছে। ছবির বিষয়বস্তু টাইম ট্রাভেল। ইউরোপ জুড়ে ছবির শুটিং হবে। তার জন্য লোকেশন বাছাও শুরু হয়ে গিয়েছে। ছবিটি পরিচালনা করবেন নাগ অশ্বিন, যিনি এর আগে ‘মহন্তি’, ‘ইয়েভাডে সুব্রহ্মণ্যম’-এর মতো ছবি তৈরি করেছেন।

শ্রীদেবী, জয়াপ্রদা এবং সৌন্দর্যের মতো বিভিন্ন প্রজন্মের সেরা অভিনেত্রীদের নিয়ে কাজ করেছে বৈজয়ন্তী মুভিজ। দীপিকার মতো আন্তর্জাতিক তারকাকে বিশেষ গুরুত্ব দিচ্ছে তারা। ‘বাহুবলী’র দৌলতে এই মুহূর্তে বলিউডের তাবড় তারকাদের টেক্কা দিতে পারেন প্রভাস।

স্বভাবতই এই ছবি নিয়ে উচ্ছ্বসিত বৈজয়ন্তী মুভিজ। এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি উচ্ছ্বসিত বলে ইনস্টাগ্রামে জানিয়েছেন দীপিকা। দীপিকার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত প্রভাসও।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন