যে কারণে নিজের বাড়ি প্লাসটিকে ঢেকে দিলেন শাহরুখ!

  20-07-2020 03:10PM

পিএনএস ডেস্ক:ভারতের মহারাষ্ট্রে বেড়েই চলেছে করোনা ভাইরাসের দাপট। বাড়ছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন মুম্বাইয়ের সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরাও। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যা।

আপাতত, তারা সুস্থই রয়েছেন। শুধু তাই নয়, বন্ধ করা হয়েছে বেশ কিছু নামী-দামি আবাসন। যেগুলোর বেশিরভাগেই থাকেন বলিউডের নামকরা তারকারা।

অন্যদিকে, করোনা মোকাবিলায় কোনো রকম কমতি রাখতে চাইছেন না শাহরুখ খান ও তার পরিবার৷ এবার করোনার হাত থেকে বাঁচতে শাহরুখ তার বাড়ি ‘মান্নাত’র চারপাশ ঢেকে দিলেন মোটা প্লাসটিকে।

এই বাড়িতেই স্ত্রী গৌরী, তিন সন্তানকে নিয়ে থাকেন বলিউড বাদশা। কয়েক মাস আগেই মান্নাতের একটি ফ্লোরকে করোনা চিকিৎসার জন্য বিএমসির হাতে তুলে দিয়েছিলেন শাহরুখ। এবার নিজেদের করোনা থেকে বাঁচাতে পুরো বাড়িকেই ঘিরে দিলেন সাদা প্লাসটিকে।

এদিকে করোনার কারণে অনেকদিন শুটিং থেকে দূরে থাকার পর গত ২৬ জুন এই বাড়িতেই একটি টিভি শো’র শুটিং করেছেন ‘বাদশা’। আর শাহরুখ খানের সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পায় ২০১৮ সালের ডিসেম্বরে। এরপর নতুন কোন সিনেমায় কাজ করেননি এই অভিনেতা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন