‘সুশান্ত আত্মহত্যা করলে এর পিছনে কোনও বড় কারণ রয়েছে’

  


পিএনএস ডেস্ক: সুশান্ত সিং রাজপুত কি আত্মহত্যা করেছেন? না, তাঁকে খুন করা হয়েছে? সম্প্রতি সংবাদমাধ্যমের এমন প্রশ্নের উত্তরে মুখ খুললেন তার সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। তিনি বলেন, সুশান্ত যদি আত্মহত্যা করেন, তাহলে এর পিছনে নিশ্চই কোনও বড় কারণ রয়েছে। কেউ না কেউ তো তা জানেন। অন্যদিকে সুশান্তকে যদি খুন করা হয়, তাহলে কী কারণে তাঁকে শেষ করে দেওয়া হল, তার উত্তর তিনি জানতে চান।

সুশান্ত ও অঙ্কিতার ক্যারিয়ার শুরু হয়েছিল প্রায় একই সময়ই। একসঙ্গে কাজের সুবাধে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তাদের বিয়ে হয়েছিল এমন গুঞ্জনও আছে। তারা বহু বছর একসঙ্গে বসবাস করেছেন। সুশান্ত যেসব অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তার একজন অঙ্কিতা। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অঙ্কিতা স্পষ্ট জানান, গত ৪ বছর ধরে সুশান্তের সঙ্গে যোগাযোগ ছিল না তার। তাই কী করাণে কী হয়েছে, তা নিয় এই মুহূর্তে তিনি কোনও ধরনের মন্তব্য করতে পারেন না।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রয়াত অভিনেতার পরিবারের সঙ্গে দেখা করতে যান অঙ্কিতা লোখন্ডে। সেখানে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। সুশান্তের বাবাকে অঙ্কিতাও বাবা বলে সম্মোধন করেন। তাই সুশান্তের পরিবারের প্রতি খেয়াল রাখা তার কর্তব্য বলেও মন্তব্য করেন অঙ্কিতা।

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, তিনি যে সুশান্তকে চিনতেন তিনি কখনওই অবসাদগ্রস্ত ছিলেন না। ছোট ছোট জিনিস দেখে খুশি হতেন সুশান্ত। কখনও চকোলেট দেখে খুশি হতেন তিনি। আবার কখনও খাবার দেখে খুশি হয়ে যেতেন। তাই সুশান্ত কখনও অবসাদগ্রস্ত ছিলেন না বলে দাবি করেন অঙ্কিতা লোখন্ডে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন