দিশার সঙ্গে সুশান্তের আত্নহত্যার কী কোনও যোগসূত্র আছে?

  


পিএনএস ডেস্ক: গত ৮ জুন আচমকা কেন নিজের বহুতল থেকে ঝাঁপ দিয়ে জীবন শেষ করে দিলেন সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা, তা নিয়ে জোরদার প্রশ্ন উঠতে শুরু করেছে। দিশার মৃত্যুর ৬ দিনের মাথায় সুশান্ত সিং রাজপুত যখন আত্মহত্যা করেন, সেই সময় মুম্বাই পুলিশ স্পষ্ট জানিয়ে দেয়,সাবেক ম্যানেজারের আত্মহত্যার সঙ্গে অভিনেতার আত্মহত্যার কোনও যোগ নেই।

মুম্বাই পুলিশের ওই দাবির পর, অভিনেতার ল্যাপটপ ও মোবাইলের ফরেনসিক রিপোর্ট প্রকাশ্যে আসে। যেখান থেকে জানা যায়, আত্মহত্যার আগে গুগলে দিশা সালিয়ানের নাম নিয়ে খুঁজে দেখে সুশান্ত। সুশান্ত কেন দিশার মৃত্যুর খবরে এত ভয় পেয়ে গিয়েছিলেন, তা খতিয়ে দেখতে এবার নেমে পড়েছে বিহার পুলিশ। এমনকি, দিশার আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর যোগ রয়েছে কী না, তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, এসবের মাঝে এবার প্রকাশ্যে এল দিশা সালিয়ানের একটি ভিডিও। যেখানে আত্মহত্যার ২ দিন আগে দিশাকে রেশমি দেশাই, গুরমিত চৌধুরীদের সঙ্গে নাচতে দেখা যায়। দিশা সালিয়ানের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। দিশার মতো একজন হাসিখুশি মেয়ে কেন আচমকা আত্মহত্যা করলেন, তা নিয়ে ফের সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে বিভিন্ন মহলে।

যদিও দিশার মা দাবি করছেন, সুশান্তের মৃত্যুর সঙ্গে তার মেয়ের আত্মহত্যার কোনও যোগ নেই।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন