অভিনেতা সমীর শর্মার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  07-08-2020 05:22PM

পিএনএস ডেস্ক : বলিউত তারকা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি হত্যা না আত্মহত্যা তা নিয়ে চলছে কল্পনা-জল্পনা। এরই মধ্যে ভারতীয় হিন্দি ধারাবাহিক নাটকের জনপ্রিয় অভিনেতা সমীর শর্মার (৪৪) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হলো।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, গত মঙ্গলবার মুম্বাইয়ের মালাডে নিজ ফ্ল্যাটের রান্নাঘরের সিলিংফ্যানের সঙ্গে সমীর শর্মার মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, সমীর আত্মহত্যা করেছেন। যদিও সমীরের ঘর থেকে এখন পর্যন্ত কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

সমীর শর্মার ফ্ল্যাটের ওয়াচম্যান প্রথম অভিনেতার মরদেহটি দেখতে পান। তার পর তিনি পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে পরে লাশ উদ্ধার করে।

সমীর শর্মা ‘ইয়ে রিস্তে হ্যায় প্যার কে’, ‘জ্যোতি’, ‘কাহানি ঘর ঘর কি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। অভিনেতা সমীর। এ ছাড়া তিনি ‘দিল ক্যায়া চাহতাহে’, ‘গিত হুয়ি সাবসে পেয়ারি’ এবং ‘লেফ্ট রাইট লেফ্ট’ নামের বেশ কয়েকটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। ২০০৯ সালে ‘হাসি তো ফাঁসি’ নামের একটি বলিউড সিনেমায় অভিনয় করেছিলেন সমীর।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন