সোস্যাল মিডিয়ায় দীঘির এই ছবি ভাইরাল

  09-09-2020 03:21AM

পিএনএস ডেস্ক : শিশুবেলাতেই একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন দীঘি। এরপর ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে অভিনয় করেন। শেষ পর্যন্ত সেই ছোট্ট দীঘিও এবার চিত্রনায়িকা হয়ে অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রে।

সম্প্রতি শাপলা মিডিয়ার পাঁচ ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। তাও আবার এক নায়কের বিপরীতে পাঁচ ছবি। সিদ্ধান্তটা কি হুট করেই নেয়া?

উত্তরে তিনি বলেন, প্রথম থেকেই আমি কোন ছবি করবো আর কোনটা করবো না তার সিদ্ধান্ত নিতেন মা। মা বেঁচে নেই। এখন আমার সব সিদ্ধান্ত নেন বাবা। শাপলা মিডিয়া এই সময়ে সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান। সেলিম আংকেলও আমাকে মেয়ের মতো স্নেহ করেন। বাবা ভেবে দেখেছেন এই ছবিতে কাজ করলে আমার জন্য ভালো হবে। আমিও বাবার কথায় রাজি হয়েছি। তাই বলতে পারেন ভেবে চিন্তেই সিদ্ধান্ত নেয়া।

এ দিকে নিজের ফেসবুকে মাঝে মধ্যেই ছবি আপলোড করেন দিঘি। সঙ্গে আরেকজনকে দেখা যায়। এবার বোধ হয় বিষয়টি তার জন্য অস্বস্তি বয়ে আনলো।

সম্প্রতি তেমনি একটি ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে তীব্র সমালোচনা। পরে দিঘির ফেসবুক ঘেঁটে দেখা গেলো তিনি আর কেউ নন, দিঘির মামা।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন